Uttarkasi Accident: গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণ! উত্তরকাশীতে ৫ বাঙালি অভিযাত্রীর মৃত্যু

ওড়িশার দারিংবাড়ির পর এবার দুর্ঘটনা উত্তর কাশীতে। নিহতদের মধ্যে ৩ জন একই পরিবারের সদস্য।

Updated By: May 25, 2022, 08:24 PM IST
Uttarkasi Accident: গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণ! উত্তরকাশীতে ৫ বাঙালি অভিযাত্রীর মৃত্যু

তথাগত চক্রবর্তী: ফের দুর্ঘটনা। ট্রেকিং করতে গিয়ে প্রাণ হারালেন ৫ বাঙালি অভিযাত্রী। নিহতদের মধ্যে ৩ জন একই পরিবারের সদস্য। ওড়িশার দারিংবাড়ির পর এবার উত্তর কাশী।

জানা গিয়েছে, গড়িয়ার নরেন্দ্রপুরের বাসিন্দা মদন মোহন ভুঁইয়া। স্ত্রী ঝুমুর ও ছেলে নীলেশকে সঙ্গে নিয়ে উত্তরকাশীতে ট্রেকিং করতে দিয়েছিলেন তিনি। বাকি ২ জনের বাড়ি উত্তর ২৪ পরগনার নৈহাটিতে। নৈহাটিরই একটি ট্রেকিং ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছিলেন তাঁরা। সোমবার বিমানে উত্তর কাশী রওনা হন ওই ৫ জন।

আরও পড়ুন: Bengal Safari Park: দিনভর গেট আটকে বিক্ষোভ কর্মীদের, বিপাকে পর্যটকরা

কীভাবে দুর্ঘটনা ঘটল? এদিন উত্তর কাশী থেকে গাড়িতে করে কেদারতালের দিকে যাচ্ছিলেন ওই ৫ বাঙালি অভিযাত্রী। তখন আচমকাই গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। প্রায় সঙ্গে সঙ্গেই দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে এবং ওই অবস্থায় গাড়িটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান সকলে।

আরও পড়ুন: Malda: নতুন বন্দুক কিনে বৌদিকে দেখাতে গেল দেওর! তারপরই এই বিপত্তি

এদিকে ভাইজ্যাগ যাওয়ার পথে ওড়িশার দারিংবাড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন ৬ বাঙালি পর্যটক। নিহতেরা সকলেই হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা। জখম  ৪৫ জন। ওড়িশার গঞ্জাম এবং কন্ধমল জেলার সীমান্তে কলিঙ্গঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় পর্যটকবোঝাই বাসটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.