ভাঙড়ে খালের পাড়ে উদ্ধার রক্তমাখা গাড়ি, চালক নিঁখোজ

এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন।

Updated By: Mar 23, 2019, 10:11 AM IST
ভাঙড়ে খালের পাড়ে উদ্ধার রক্তমাখা গাড়ি, চালক নিঁখোজ

নিজস্ব প্রতিবেদন: মোবাইলের ফোনের রিংটোনের উত্স্য সন্ধান করতে গিয়ে সামনে এল চাঞ্চল্যকর ঘটনা। মোবাইলটি মিলল একটি গাড়ির মধ্যে। গাড়িটি একটি ঝোপের মধ্যে দাঁড় করানো ছিল।

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের বাগজোলা খালের কৃষ্ণমাটি সেতু লাগোয়া এলাকায়। স্থানীয় বাসিন্দারাই মোবাইলের রিংটোনের শব্দ শুনে সেখানে যান। তার পর গাড়িটিকে দেখতে পান।

স্থানীয়দের দাবি, গাড়িটির দরজা লক করা ছিল না। গাড়ির মধ্যেই মোবাইলটি ছিল। গাড়ির সিটে চাপ চাপ রক্তের দাগও ছিল। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁরা কাশীপুর থানায় খবর দেন।

আরও পড়ুন: কোথাও পড়েছে পোস্টার, কোথাও আবার ভাঙচুর, জেরবার দিলীপ

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাশীপুর থানার পুলিস। গাড়িটিতে একটি অ্যাপ-ক্যাব সংস্থার হয়ে যাত্রী পরিবহণ করা হত। গাড়ির চালকের খোঁজ মেলেনি। ঘটনার তদন্তে কাশীপুর থানার পুলিস।

প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে, গাড়ির চালকের বাড়ি কলকাতার শোভাবাজার এলাকায়। তাঁর নাম বাবলু সিং। শুক্রবার তিনি গাড়ি নিয়ে কাজে বেরিয়েছিলেন।

আরও পড়ুন: চালু থাকবে রূপশ্রী প্রকল্প, রাজ্যের আবেদনে সাড়া দিয়ে জানাল নির্বাচন কমিশন

সূত্রের খবর, শুক্রবার বিকেলে শোভাবাজার থেকে নিউটাউন সাপুরজি যাওয়ার জন্য বাবলুর এসি গাড়িটি ভাড়া করেন এক যুবক। সন্ধ্যায় গাড়িটি সাপুরজি আসে। তারপর গাড়িটি ভাঙড়ের বাগজোলা খালপাড়ের রাস্তায় যায়।

শনিবার সকালে সেখানেই গাড়ির হদিশ মেলে। এর মাঝে কী হয়েছে, তা এখনও কেউ জানে না। পুলিস সেটাই তদন্ত করে দেখছে। তবে গাড়ির একটা বস্তায় জড়ানো ইট পাওয়া গিয়েছে। মদের বোতল, গুটখা, চিপসের প্যাকেটও পাওয়া গিয়েছে ওই গাড়ির মধ্যে।

আরও পড়ুন: ধোপে টিকছে না সাফাই, কমিশনের নজর এবার বাবুলের টুইটে

ফলে এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। ওই নির্জন জায়গায় কেন বাবলু গাড়ি নিয়ে গেলেন? তাঁর গাড়িতে আর কারা ছিল? যে যুবক গাড়িতে উঠেছিলেন, তিনি কি বাবলুর পরিচিত? বাবলু কোথায় গেলেন? তাহলে কি তাঁকে খুন করা হয়েছে? নাকি তিনিই কোনও অপরাধ করে পালিয়ে গিয়েছেন?

আরও পড়ুন: নাবালিকাকে গনধর্ষণের অভিযোগে আটক ছয় যুবক 

সবকিছুই পুলিস খতিয়ে দেখছে। তবে বাবলু সিংয়ের পরিবারের সদস্যদের দাবি, তাঁকে নির্জন জায়গায় নিয়ে আসা হয়েছে মেরে ফেলতে।

.