অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করার হুমকি, প্রেমিকের মেসেজ পেয়েই আত্মঘাতী ছাত্রী

অনবরত মৌসুমীকে অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার জন্য হুমকি মেসেজ করছিল। পরিবারের দাবি, মানসিকভাবে বিপর্যস্ত মৌসুমী কয়েকবার সেকথা তার মাকেও জানিয়েছিল।

Updated By: Mar 2, 2018, 04:39 PM IST
অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করার হুমকি, প্রেমিকের মেসেজ পেয়েই আত্মঘাতী ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  প্রেমিকের হুমকি মেসেজ। অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার অনবরত চাপ। অপমান সহ্য করতে না পেরে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে নিউটাউনের রামকৃষ্ণপল্লিতে।

রাস্তায় যাতায়াতের পথেই মাঝেমধ্যে এলাকার যুবক হৃদয় মণ্ডলের সঙ্গে দেখা হত দ্বাদশ শ্রেণির ছাত্রী মৌসুমী ব্রহ্ম।  পরিচয় থেকে বন্ধুত্ব আর সময়ের সঙ্গে বন্ধুত্ব থেকে সম্পর্ক গাঢ় হতে থাকে ধীরে ধীরে। ঘনিষ্ঠ হতে থাকে দুজনে। পাড়ার মোড়ে, পার্কে কিংবা রেস্টুরেন্টে প্রায়শই একসঙ্গে দেখা যেত তাদের। কানাঘুষো শুনেই মেয়ের সঙ্গে হৃদয়ের সম্পর্ক জানতে পারে মৌসুমীর পরিবার।

আরও পড়ুন: গাছের ডালে একই দড়িতে ফাঁস লাগিয়ে ঝুলছে যুগল, কারণ ঘিরে রহস্য

কিন্তু এত ছোটো বয়সে প্রেমের প্রেম মেনে নিতে পারেননি মৌসুমীর বাবা-মা। এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিলেন তাকে। বাবা-মায়ের চাপে পড়ে ইদানীং হৃদয়ের সঙ্গে যোগাযোগ কমিয়ে দেয় মৌসুমী। এরপর থেকেই চিড় ধরতে থাকে সম্পর্কে।

মৌসুমীর পরিবারের অভিযোগ, গত কয়েক মাস ধরে হৃদয় মণ্ডল বিভিন্নভাবে মৌসুমীর ওপর মানসিক চাপ তৈরি করছিল। অনবরত মৌসুমীকে অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার জন্য হুমকি মেসেজ করছিল। পরিবারের দাবি, মানসিকভাবে বিপর্যস্ত মৌসুমী কয়েকবার সেকথা তার মাকেও জানিয়েছিল।

আরও পড়ুন: কমিউনিস্ট পার্টি আর মমতা এখন এক হয়ে গেছে: মুকুল

বৃহস্পতিবার রাতে মৌসুমীর মোবাইল আবারও হৃদয়ের মেসেজ ঢোকে। সেই মেসেজ দেখার সময়ই মায়ের কাছে ধরা পড়ে যায় মৌসুমী। মেয়েকে বুঝেই রাতে ঘুমোতে চলে যান তার মা। এরপর রাতে মেয়েকে ঘরে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন মৌসুমীর বাবা-মা। বাথরুমে গিয়ে তাঁরা দেখতে পান, গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছে মৌসুমী। পরিবারের অভিযোগ, হৃদয়ের হুমকি মেসেজ পেয়েই অপমানে আত্মহত্যা করেছে মৌসুমী। তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিস।

.