Lift Accident: ফের দুর্ঘটনা, নির্মীয়মাণ লিফট থেকে পড়ে এবার মৃত্যু শ্রমিকের...

অভিযোগ, শ্রমিকদের নিরাপত্তার জন্য সেফটি বেল্ট নেই। ঝুঁকি নিয়ে কাজ করতে হয়। সেকারণেই দুর্ঘটনা ঘটেছে। তদন্তে নেমেছে পুলিস। 

Updated By: Aug 8, 2023, 09:38 PM IST
Lift Accident: ফের দুর্ঘটনা, নির্মীয়মাণ লিফট থেকে পড়ে এবার মৃত্যু শ্রমিকের...

বিধান সরকার: কোমড়ে সেফটি বেল্ট ছিল না? নির্মীয়মাণ লিফট থেকে পড়ে মৃত্য়ু হল শ্রমিকের। দুর্ঘটনা ঘটল হুগলির চন্দননগরের একটি মাল্টিপ্লেক্সে। এলাকায় চাঞ্চল্য।

আরও পড়ুন: Bhangar: 'হাতুড়ির আঘাতে' মাথা ফাটল তৃণমূল নেতার! ফের উত্তপ্ত ভাঙড়...

স্থানীয় সূত্রে খবর, চন্দননগরের বড়বাজার এলাকায় তৈরি হচ্ছে মাল্টিপ্লেক্স। ভিতরে বসছে লিফট।  লিফট বসানোর কাজ করছেন শ্রমিকরা। তাঁরা সকলেই পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা।

এদিকে গত কয়েক দিন ধরেই বৃষ্টি হচ্ছে। ফলে যেখানে মাল্টিপ্লেক্স তৈরি হচ্ছে, সেই জায়গাটা রীতিমতো পিছল হয়ে গিয়েছিল। ঘড়িতে তখন ৫টা। বিকেলে লিফটে কাজ সময়ে ৩ তলা থেকে নিচে পড়ে যান এক শ্রমিক! আঘাত লাগে মাথায়। চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে দুর্ঘটনা? শ্রমিকদের দাবি, তাঁদের নিরাপত্তার জন্য সেফটি বেল্ট নেই। ঝুঁকি নিয়ে কাজ করতে হয়। সেকারণেই দুর্ঘটনা ঘটেছে। তদন্তে নেমেছে পুলিস। খবর পাঠানো হয়েছে মৃতে বাড়িতে।

লিফটে দুর্ঘটনা ঘটেছে আগেও। কলকাতার এক নার্সিংহোমে লিফটে তার ছিঁড়ে গুরুতর জখম হন চিকিৎসক দম্পতি। শেক্সপিয়র সরণির একটি বহুতলে আবার যিনি লিফটম্যান ছিলেন, তাঁর উপরেই ভেঙে পড়েছিল লিফট! দুর্ঘটনায় মৃত্যু হয় ওই লিফটম্যানের। লিফট নিচে থেকে তাঁর দেহ উদ্ধার করেছিলেন বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। 

আরও পড়ুন: Siliguri Death: ধার করে মদ খাওয়াই কাল হল দাদার, টাকা নিয়ে বচসার জেরে ভয়ংকর কাণ্ড করল ভাই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.