বউ কালো, বিয়ের ২ দিন পর নিখোঁজ বর

বিয়ের দুদিনের মধ্যে রহস্যজনকভাবে নিখোঁজ  বর। পূর্ব মেদিনীপুরের সুতাহাটার ঘটনা। নিখোঁজ শম্ভুনাথ দাসের বাড়ির অভিযোগ, এক শিক্ষকের কুপরামর্শ পালিয়েছে ছেলে। যদিও শিক্ষকের দাবি, বউ কালো বলে মন খারাপ ছিল শম্ভুনাথের। সে জন্যও পালিয়ে থাকতে পারে সে।

Updated By: Jan 28, 2018, 09:27 PM IST
বউ কালো, বিয়ের ২ দিন পর নিখোঁজ বর

নিজস্ব প্রতিবেদন: বিয়ের দুদিনের মধ্যে রহস্যজনকভাবে নিখোঁজ  বর। পূর্ব মেদিনীপুরের সুতাহাটার ঘটনা। নিখোঁজ শম্ভুনাথ দাসের বাড়ির অভিযোগ, এক শিক্ষকের কুপরামর্শ পালিয়েছে ছেলে। যদিও শিক্ষকের দাবি, বউ কালো বলে মন খারাপ ছিল শম্ভুনাথের। সে জন্যও পালিয়ে থাকতে পারে সে।

আরও পড়ুন: হাতের অপারেশন করতেই একের পর এক বেরিয়ে এল ‘আসল’ জিনিস!

সুতাহাটার হোড়খালির অজয়নগরের বাসিন্দা শম্ভুনাথ দাসের সঙ্গে বিয়ে ঠিক হয় মেচেদার তৃষা মাইতির। কয়েক মাস আগে পাকা কথা। নভেম্বরে আশীর্বাদ। ২৪ জানুয়ারি ছিল বিয়ে। ২৩ জানুয়ারি মেয়ের আত্মীয়ের মৃত্যুর জন্য সব কিছু ওলটপালট হয়ে যায়। ওইদিন মন্দিরে শম্ভুনাথ-তৃষার বিয়ে হয়, পরের দিন মেয়ের বাড়ির রিসেপশন। ছেলের বাড়ির রিসেপশন ছিল ২৬ জানুয়ারি। কিন্তু ২৫ জানুয়ারি শম্ভুনাথ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। কোথায় গেলেন শম্ভুনাথ?

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন অধীর! জল্পনা তুঙ্গে

পরিবারের অভিযোগ, শম্ভুনাথের শিক্ষক ভোলানাথ অধিকারীর পরামর্শে পালিয়েছে ছেলে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ভোলানাথ অধিকারী। মেয়ের বাড়ির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.