Keshpur: নিখোঁজ তৃণমূল নেতা, অপহরণের অভিযোগ পরিবারের তরফে

শাসকদলের তরফে  অবিলম্বে নিখোঁজ নেতাকে খুঁজে বের করার আবেদন জানানো হয়েছে পুলিসের কাছে

Updated By: Apr 6, 2022, 02:11 PM IST
Keshpur: নিখোঁজ তৃণমূল নেতা, অপহরণের অভিযোগ পরিবারের তরফে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের বুথ সভাপতিকে অপহরণের অভিযোগ। তীব্র চাঞ্চল্য কেশপুর ব্লকের আগর গ্রামে।

সোমবার আত্মীয়ের বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন কেশপুর ব্লকের আগর বুথের তৃণমূল সভাপতি আনন্দ রায়। তবে এরপর থেকেই নিরুদ্দেশ কেশপুরের এই তৃণমূল নেতা। রাতভর খোঁজাখুঁজির পরেও কোথাও সন্ধান না পেয়ে অবশেষে আনন্দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। 

তৃণমূল নেতার ছেলে রত্নদীপ রায়ের দাবি, অপহরণ করা হয়ে থাকতে পারে তার বাবাকে। অপহরণের কথা বলতে গিয়ে কার্যত কান্নায় ভেঙে পড়েন নিখোঁজ তৃণমূল নেতার স্ত্রী অরুণা রায়। 

প্রসঙ্গত, চলতি মাসের ৪ তারিখেই একটি সাংগঠনিক বৈঠকের ডাক দেওয়া হয়েছিল আনন্দপুরে। সেই বৈঠকে অন্যান্য বুথ সভাপতিরা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন আনন্দ রায়। জানা গিয়েছে, এলাকাতেই একটি ব্যাংকের কাস্টমার সার্ভিস পয়েন্টের কাজের সঙ্গে যুক্ত ছিলেন আনন্দ। 
ঘটনার পর ছয় নম্বর অঞ্চল তৃণমূলের সভাপতিও অপহরণের আশঙ্কাই প্রকাশ করেছেন। তবে কী কারণে অপহরণ বা কীভাবে অপহরণ তা নিয়ে ধন্দে গোটা পরিবার। 

আরও পড়ুন: আবার মাওবাদী পোস্টার জঙ্গলমহলে, চিন্তিত গোয়েন্দা সংস্থা

অতীতে একাধিকবার কেশপুরের সাহসপুর, আগর সহ বেশ কয়েকটি গ্রামে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ঘটনাও ঘটেছে এই অঞ্চলে। তবে অপহরণের পেছনে রাজনৈতিক কারণ রয়েছে কীনা তা নিয়ে সন্দিহান শাসক দলের নেতারা।
 
শাসকদলের তরফে  অবিলম্বে নিখোঁজ নেতাকে খুঁজে বের করার আবেদন জানানো হয়েছে পুলিসের কাছে। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতোমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.