close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

গলার নলি কেটে স্ত্রীকে হোয়াটসঅ্যাপে ছবি পাঠাল যুবক, এরপর...

বৃহস্পতিবার রাতেই বাপন জানতে পারেন সুইটি দিল্লিতে অন্য এক যুবকের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন।

Updated: Oct 12, 2018, 02:48 PM IST
গলার নলি কেটে স্ত্রীকে হোয়াটসঅ্যাপে ছবি পাঠাল যুবক, এরপর...

নিজস্ব প্রতিবেদন:  গলায় ব্লেড  চালিয়ে স্ত্রীকে  সেই ছবি হোয়াটসঅ্যাপে পাঠিয়ে আত্মঘাতী যুবক।   ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে ক্যানিং এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গোয়ালাপাড়া এলাকায়।  মৃত যুবকের নাম বাপন পাত্র।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে ক্যানিংয়ের গোয়ালাপাড়ার বাসিন্দা বাপনের সঙ্গে বিয়ে হয় সুইটি। তাঁরা দুজনেই নৃত্যশিল্পী। কাজের সূত্রে তাঁরা দুজনেই একসময়ে দিল্লি থাকতেন। পরে বাপন ক্যানিংয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু কাজের দোহাই দিয়ে দিল্লিতে একাই থেকে যান সুইটি।

আরও পড়ুন: পুজোর মুখেই বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা!

পরিবারের দাবি, বৃহস্পতিবার রাতেই বাপন জানতে পারেন সুইটি দিল্লিতে অন্য এক যুবকের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন।  সব জেনে সুইটিকে ফোন করেন বাপন। দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। সেকথা শুনতে পান পরিবারের সদস্যরা। কিন্তু একান্তই ব্যক্তিগত  বিষয় বলে, কেউ হস্তক্ষেপ করেননি তাতে।

আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ‘তিতলি’, দুপুরের পর থেকেই কলকাতা-পার্শ্ববর্তী এলাকায় শুরু হবে বৃষ্টি!

বৃহস্পতিবার  রাতে খাবার পর ঘরে চলে বাপন।  শুক্রবার সকালে  সাড়া না পেয়ে দরজা ভেঙে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবার।  বাপনের গলার নলিও কাটা ছিল। পরিবারের দাবি, পাশে তাঁর ফোন রাখা ছিল। ফোন ঘেঁটে  দেখা যায়, শেষ সুইটির সঙ্গে কথা বলেছেন বাপন।  নিজের গলার নলি কাটা ছবিও হোয়াটসঅ্যাপে পাঠিয়েছেন তাঁকে। এরপর গলার ফাঁস লাগিয়েছেন।  ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস।  সুইটি পাত্রের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিস।