মুখ্যমন্ত্রীকে চিঠি অধীরের, বিঁধলেন তৃণমূলকে

উপনির্বাচন ঘোষণার দিনেই মমতাকে তোপ অধীরের 

Updated By: Sep 4, 2021, 07:38 PM IST
মুখ্যমন্ত্রীকে চিঠি অধীরের, বিঁধলেন তৃণমূলকে

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা উপনির্বাচন ঘোষণার দিনেই কংগ্রেসের লোকসভার নেতা অধীর চৌধুরী চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। অভিযোগের তীর শাসক তৃণমূল কংগ্রেসের দিকে। 

রাণীনগরে আক্রান্ত কংগ্রেস কর্মীদেরকে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দাদের একাংশ। কালো পতাকাও দেখানো হয় তাকে।  তার পরিপ্রেক্ষিতেই আজকের চিঠি।

এবার সেই পরিপ্রেক্ষিতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন অধীর চৌধুরী। তাঁর অভিযোগ শাসকদলের ক্যাডাররা মারধর করেছেন কংগ্রেস কর্মীদেরকে। তিনি আরোও লিখেছেন যে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেলে তাকেও বিক্ষোভের মুখে পড়তে হয়। 

তিনি এও বলেছেন যে স্থানীয় প্রশাসন পরিস্থিতি স্বাভাবিক করতে ব্যর্থ হয়েছেন। তিনি চিঠিতে এটা মনে করিয়ে দিয়েছেন যে মুখ্যমন্ত্রী হওয়ার ফলে রাজ্যের আইন শৃঙ্খলা রক্ষার  দায়িত্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের এবং এই ধরণের ঘটনা ঘটতে থাকলে তা মুখ্যমন্ত্রী পদের বদনাম করে। চিঠিতে তিনি মুখ্যমন্ত্রীকে আবেদন করেন তিনি যেন স্থানীয় পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় নির্দেশ দেন এইধরণের ঘটনা প্রতিরোধ করার জন্য। 

আরও পড়ুন: Murshidabad: 'আক্রান্ত' কর্মীদের বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে Adhir, উঠল গো-ব্যাক স্লোগান

অধীর চৌধুরী তাঁর মমতা বিরোধিতার জন্য সুপরিচিত। কিন্তু বর্তমান পরিস্থিতি, যেখানে সর্বভারতীয় ক্ষেত্রে বিজেপি বিরোধী দলগুলি একত্রিত হয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে জনমত তৈরির চেষ্টা করছে, সেখানে রাজ্যের ক্ষেত্রে তৃণমূলনেত্রীকে সরাসরি চিঠি লিখে তাঁর দলের কর্মীদের বিরুদ্ধে করা অভিযোগ কোনো বিশেষ অর্থবহন করে কিনা সেদিকে বিশেষ নজর থাকবে রাজনৈতিক মহলের।   

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.