ঘাটালের রাস্তা 'বেহাল', কোনা এক্সপ্রেসওয়েতে খুলে গেল অ্যাম্বুল্যান্সের চাকা

ঘাটাল এলাকায় খারাপ রাস্তার জন্য এমনটা হয়েছে বলে বলে দাবি চালকের।

Updated By: Feb 22, 2020, 07:26 PM IST
ঘাটালের রাস্তা 'বেহাল', কোনা এক্সপ্রেসওয়েতে খুলে গেল অ্যাম্বুল্যান্সের চাকা

নিজস্ব প্রতিবেদন: রোগীকে হাসপাতালে নিয়ে যাবার পথে চাকা খুলে অ্যাম্বুল্যান্সের চাকা খুলে দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে কোনা এক্সপ্রেসওয়েতে।  অ্যাম্বুল্যান্সের চাকা খুলে যাওয়ায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। অল্পের জন্য রক্ষা পেয়েছেন ওই রোগী ও তাঁর আত্মীয়রা। 

পুলিস সূত্রে জানা গিয়েছে,পূর্ব মেদিনীপুরের ঘাটালের বাসিন্দা ৭০ বছরের  বৃদ্ধা দুলারানি সামন্তকে নিয়ে আসা হচ্ছিল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এদিন দুপুর ১টা নাগাদ কোনা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুল্যান্সের সামনের ডান দিকের চাকা খুলে যায়। গাড়িটি সোজা গিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। অ্যাম্বুলেন্সের গতি কম থাকায় অল্পের জন্য রক্ষা পান রোগী ও তাঁর দুই ছেলে। কোনা এক্সপ্রেসওয়ের দায়িত্ব থাকা পুলিস আধিকারিকরা এগিয়ে আসেন। পুলিসের অ্যাম্বুল্যান্সে রোগীকে কলকাতায় নিয়ে আসেন।         

চালকের দাবি, চাকা খুলে যায়নি। বিয়ারিং ও বুশ ভেঙে গাড়ি হেলে যায়। তবে গতি বেশি থাকলে বড় বিপদ হত। ঘাটাল এলাকায় খারাপ রাস্তার জন্য এমনটা হয়ে থাকে। চালকের বক্তব্য, রাস্তা সারাই নিয়ে হুঁশ নেই প্রশাসনের। গাড়ি রক্ষণাবেক্ষণে আরও নজর দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন চালক। দিন কয়েক আগে হুগলির পোলবায় ঘটেছে পুলকার দুর্ঘটনা। প্রাণ হারিয়েছে স্কুল ছাত্র ঋষভ।

আরও পড়ুন- মোদী বহুমুখী প্রতিভাধর, আন্তর্জাতিক দূরদৃষ্টিসম্পন্ন: সুপ্রিম কোর্টের বিচারপতি

 

.