TMC: বালিতে তৃণমূল নেতার 'তোলাবাজি'! রাজ্য ছাড়তে চান অনাবাসী শিল্পপতি

পুলিস সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি। মেল করেছেন মুখ্যমন্ত্রীর দফতরে ও মুখ্যসচিবকেও।

Updated By: Jul 18, 2022, 03:56 PM IST
 TMC: বালিতে তৃণমূল নেতার 'তোলাবাজি'! রাজ্য ছাড়তে চান অনাবাসী শিল্পপতি

দেবব্রত ঘোষ: বালিতে তৃণমূল নেতার 'তোলাবাজি'। ব্যবসা গুটিয়ে নিয়ে এবার রাজ্য থেকে চলে যেতে চাইছেন অনাবাসী শিল্পপতি! হাওড়ার পুলিস কমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি। মেল করেছেন মুখ্যমন্ত্রীর দফতরে ও মুখ্যসচিবকেও।

জানা গিয়েছে, ওই অনাবাসী শিল্পপতির নাম রূপেশ সিং। বালিতে একটি প্রকল্পে ইতিমধ্যেই ৬৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন। এমনকী, ভবিষ্যতে আরও বিনিয়োগের পরিকল্পনাও ছিল তাঁর।

আরও পড়ুন: Tortoise Meat Selling: ২০০০ টাকা কিলোয় বিক্রি ২০ কেজি কচ্ছপের মাংস!

তাহলেএখন ব্য়বসা গুটিয়ে ফেলতে চাইছেন কেন? রূপেশ সিংয়ের অভিযোগ, তাঁর কাছ থেকে দীর্ঘদিন ধরেই টাকা আদায় করছেন স্থানীয় তৃণমূল নেতা ভাস্কর চট্টোপাধ্যায় ওরফে কানু। টাকা না দিলে, কাজে বাধা, এমনকী লোক পাঠিয়ে হুমকিও দিচ্ছেন! ওই ব্যবসায়ীর দাবি, আগেও বেশ কয়েকবার টাকা দিয়েছেন। কিন্তু এখন আরও টাকা চাইছেন ওই তৃণমূল নেতা। ফলে ব্যবসা করতে গিয়ে সমস্য়া পড়ছেন।

আরও পড়ুন: Rail: ট্রেন থেকে ঝুঁকে কলাপাতা ছিঁড়তে গিয়ে বিপত্তি, পোস্টে ধাক্কা খেয়ে পড়ে গেল যুবক

এদিন হাওড়ার পুলিস কমিশনার প্রবীণ ত্রিপাঠীর কাছে তৃণমূল নেতা ভাস্কর চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শিল্পপতি রূপেশ সিং। সঙ্গে ছিলেন তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। এদিকে ব্যবসায়ীর বিরুদ্ধে পাল্টা উচ্ছেদের অভিযোগ করেছেন অভিযুক্ত নেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.