'জোড়হাতে' ক্ষমা চাইলেন Anubrata

খেলা রাতে হবে... 'খেলা'য় ডাক্তাররা কী করবেন? "ওরা ইনজেকশন দেবে। ওষুধ দেবে। ব্যস্ত থাকবে।"

Updated By: Feb 27, 2021, 04:57 PM IST
'জোড়হাতে' ক্ষমা চাইলেন Anubrata
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : 'জোড়হাতে' ক্ষমা চাইলেন অনুব্রত। যদি তিনি কিছু 'ভুল' বলে থাকেন, তবে তারজন্য যেন তাঁকে ক্ষমা করে দেওয়া হয়। আজ বীরভূমের বোলপুরে 'কোয়াক ডাক্তারদের' নিয়ে কর্মী সম্মেলন করেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। সেখানেই একথা বললেন তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতি।

সভায় বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) বলেন, "যদি আমি কিছু ভুল বলে থাকি, তাহলে আমি জোড়হাত করে ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারাই ভগবান। আপনারাই আল্লা। যাঁরা গ্রামীণ ডাক্তার, হোমিওপ্যাথি ডাক্তার, আপনারা সবাই মিলে এই ভোটটা করিয়ে দেবেন । আপনাদের কাছে জোড়হাত করে বলছি।" প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট (WB Assembly Election 2021) ঘোষণা হতেই বোলপুরে অনুব্রত মন্ডলের সভায় উপস্থিত ছিলেন কমিশনের দুজন প্রতিনিধি। সভার বিষয়ে নজরদারি চালান তাঁরা।

যে প্রসঙ্গে অনুব্রত মন্ডল (Anubrata Mondal) আরও বলেন, "পশ্চিমবঙ্গে ২৯৪টি বিধানসভা কেন্দ্র। ২৯৪ দফায় ভোট হোক। তাতে আমার কিছু যায় আসে না। কিন্তু অমানবিক বেনজির সিদ্ধান্ত কমিশনের। কেন্দ্র বাহিনীর জওয়ানরাও হয় আমার, না হয় কারও না কারও বাড়ির ছেলে, ভাই বা দাদা। এই কাঠফাটা গরমে তারা কষ্ট পাবে। আট দফায় নির্বাচন ঠিক নয়।" একইসঙ্গে গ্রামীণ 'কোয়াক ডাক্তারদের' নিয়ে তৃণমূলের (TMC) কর্মী সম্মেলনে অনুব্রত মণ্ডলের সাফ দাবি, এই ভোটে 'খেলা হবেই।'

ভোটের সময় অনুব্রত মণ্ডলকে যদি নির্বাচন কমিশন (Election Commission) গৃহবন্দি করে দেয়? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) খুল্লামখুল্লা হুঁশিয়ারি, "আমি চোর না ডাকাত যে আমাকে ঘরবন্দি করবে? যত আইন সব ওরা জানে? সব আইন ওই দাড়িওয়ালার কাছে আছে? আমাদের কাছে কিছু নেই? সাধারণ মানুষ কি বোকা? নির্বাচন কমিশনের সামনে খেলা হবে নাকি? খেলা সবসময় হবে। রাতে হবে। বিকেলে হবে। ভোটের দিন বড় খেলা হবে।"

এখন 'খেলা' হওয়ার বিষয়ে ডাক্তারদের কী নির্দেশ দিলেন? কী 'খেলা'র নির্দেশ দিলেন তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতি। যে প্রশ্নের উত্তরে খানিক ধোঁয়াশা, খানিক ইঙ্গিতপূর্ণ মন্তব্য অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। বললেন, "ওরা ইনজেকশন দেবে। ওষুধ দেবে। ব্যস্ত থাকবে। খেলা তো খেলবে অন্যরা।"

 আরও পড়ুন, WB Assembly Election 2021 : বড় খবর! ১৩০ আসনের সম্ভাব্য প্রার্থী কে কে, নাম প্রস্তাব রাজ্য BJP-র

'বাংলা নিজের মেয়েকেই চায়', বলছে এবার BJP-ও!

.