Anupam Hazra: 'দুষ্টু গোরুর থেকে শূন্য গোয়াল ভালো', বীরভূমে বিজেপি কর্মীদের কড়া বার্তা অনুপমের

 'মান-অভিমান কিছু থাকলে জানান। আপনার সাংগঠনিক ক্ষমতা কাজে লাগানোর দায়িত্ব আমার'!  ফেসবুকে ফোন নম্বর দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক।

Updated By: Sep 3, 2023, 06:01 PM IST
Anupam Hazra: 'দুষ্টু গোরুর থেকে শূন্য গোয়াল ভালো', বীরভূমে বিজেপি কর্মীদের কড়া বার্তা অনুপমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দুষ্টু গোরুর থেকে শূন্য গোয়াল ভালো'। বীরভূমে দলের নেতা-কর্মীদের বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। ফোন নম্বর দিয়ে ফেসবুকে লিখলেন, 'মান-অভিমান কিছু থাকলে জানান। আপনার সাংগঠনিক ক্ষমতা কাজে লাগানোর দায়িত্ব আমার'!

আরও পড়ুন: Dhupguri Bypoll: গতকাল ছিলেন অভিষেকের সভায়, রাত পোহাতেই বিজেপিতে ধুপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক

পঞ্চায়েত ভোট শেষ। নজরে এবার লোকসভা ভোট। সাংগঠনিক রদবদল ঘটেছে বঙ্গ বিজেপিতে। শুধু তাই নয়, অগাস্টে ৩ দিনের সফরে বাংলায় এসেছিলেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

এদিকে পশ্চিমবঙ্গ থেকে দলের একমাত্র কেন্দ্রীয় স্তরের পদাধিকারী অনুপম হাজরা। এদিন ফেসবুক পোস্টে তিনি লেখেন, 'যদি এখনও মনে হয়, পার্টির সংগঠনের থেকে নিজের ইগো বা অভিমানটা বেশি গুরুত্বপূর্ণ বা পদ আগলে বসে থেকে ভেতরে-ভেতরে দলের ক্ষতি করবেন, তাহলে আমি অন্তত আমার সীমিত ক্ষমতার মধ্যে এটুকু চেষ্টা যে আপনি যেন কোনওভাবেই আপনার পদের বা ক্ষমতার অপব্যবহার করতে না পারেন। কারণ, অতি প্রচলিত একটি প্রবাদ রয়েছে, দুষ্টু গোরুর থেকে শূন্য গোয়াল ভালো'!

আরও পড়ুন: Bengal Weather: বাড়বে দুর্যোগ, প্রবল বৃষ্টির পূর্বাভাস বাংলার কোন কোন জেলায়?

অনুপমের মতে,  'যেহেতু তাদের কথা তাঁরা বলতে পারেন না। অনেক অজানা অভিমান রয়েছে। সেজন্য় ফেসবুকে নম্বর দিয়ে দিই। সংগঠনের কথা সর্বসমক্ষে বলা একেবারে অনুচিত। যার কারণে যদি চার দেওয়ার মধ্যে বলতে চাই সেই নম্বর দেওয়া রয়েছে'। 'দুষ্টু গোরু' কারা? বীরভূমের বিজেপি নেতার কথায়, দশ বারো দিন ধরে বিভিন্ন বিধানসভা গিয়ে যেটুকু বুঝি বোলপুর এবং বীরভূমের যে এক শ্রেণীর মানুষ আছে, যারা পদে থেকে একটা অংশকে বসিয়ে দেব।  আমার সঙ্গে মনোমালিন্য়, তাকে দলের কোনও কর্মসূচিকে ডাকব না। নিতান্তই ব্যক্তিগত কারণে, একদল মানুষ, যাঁরা নিষ্ঠাবান, দায়বদ্ধ, তাঁদেরকে ডাকছে না। তাদেরকে দুষ্টু গোরু হিসেবে চিহ্নিত করেছি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.