'পুলিসের সামনেই' অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর, পার্টি অফিস দখল ঘিরে রণক্ষেত্র শ্যামনগর

বেলচা দিয়ে মেরে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়ির কাচ। পুলিস সব দেখেও নির্বিকার ছিল বলে অভিযোগ সাংসদের।

Updated By: Sep 1, 2019, 01:36 PM IST
'পুলিসের সামনেই' অর্জুন সিংয়ের গাড়ি ভাঙচুর, পার্টি অফিস দখল ঘিরে রণক্ষেত্র শ্যামনগর

নিজস্ব প্রতিবেদন : পার্টি অফিস দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র চেহারা নিল শ্যামনগর। সাংসদ অর্জুন সিংয়ের গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। আক্রান্ত গাড়িচালকও। এই ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার বাধে শ্যামনগরের ফিডার রোডে।

জানা গিয়েছে, আজ সকালে শ্যামনগর এলাকায় অবস্থিত বিজেপির ৩টি পার্টি অফিস দখল করে নেয় তৃণমূল। আর সেই ঘটনাকেই কেন্দ্র করেই গন্ডগোলের সূত্রপাত। উত্তেজনার পারদ চড়ে। প্রসঙ্গত, ওই ৩টি পার্টি অফিসই আগে তৃণমূলের ছিল। কিন্তু লোকসভা ভোটের ফলপ্রকাশের পর দলবদলের হিড়িকে তৃণমূল নেতা-কর্মীরা গিয়ে বিজেপিতে নাম লেখায়। কর্মীদের পতাকার রং বদলের সঙ্গে সঙ্গে বদলে যায় পার্টি অফিসের রংও। পার্টি অফিসের দখল নেয় বিজেপি।

আজ ফের সেই পার্টি অফিসগুলি দখল করে তৃণমূল। বিজেপির পতাকা খুলে তৃণমূল কংগ্রেসের ফেস্টুন লাগিয়ে দেওয়া হয় সেখানে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটর পেয়েই ঘটনাস্থলে আসেন স্থানীয় সাংসদ অর্জুন সিং। তাঁর অভিযোগ, পুলিসের সামনেই ভাঙচুর চালায় তৃণমূল কর্মী, সমর্থকরা।

আরও পড়ুন, গলফগ্রিনে পার্কের পাশে কাত হয়ে পড়ছিল লোকটা! সামনে যেতেই শিউরে উঠলেন স্থানীয়রা

পার্টি অফিসের চেয়ার-টেবিল সব ভাঙচুর করে। রাস্তায় দাঁড় করানো বাইক ভাঙচুর করে। এমনকি, তাঁর গাড়িও ভাঙচুর করা হয়। বেলচা দিয়ে মেরে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়ির কাচ। পুলিস সব দেখেও নির্বিকার ছিল বলে অভিযোগ সাংসদের। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, ওই পার্টি অফিসগুলি তৃণমূলের ছিল। বিজেপি জবরদখল করেছিল। আজ সেগুলি দখলমুক্ত করা হল।

.