Siliguri: নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তায় তলিয়ে গেল সেনার ট্রাক, জোরকদমে চলছে তল্লাশি

অন্যদিকে উদ্ধারকার্যের জন্য ১০ নম্বর জাতীয় সড়ক সাময়িক ভাবে বন্ধ থাকছে। বিভিন্ন সময় ওয়ান ওয়ে করে গাড়ি যাতায়াত করলেও দিনের বেশিরভাগ সময় বন্ধ থাকছে। ক্রেনের সাহায্যে উদ্ধারকাজ চালাচ্ছে সেনা। কাজেই ব্যাপক যানজট জাতীয় সড়ক ১০ এ। অধিকাংশ গাড়ি লাভা হয়ে ঘুর পথে কালিম্পং পৌঁছচ্ছে বা শিলিগুড়ি ফিরছে

Updated By: Apr 1, 2023, 07:03 PM IST
Siliguri: নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তায় তলিয়ে গেল সেনার ট্রাক, জোরকদমে চলছে তল্লাশি

নারায়ণ সিংহ রায়: শনিবার শিলিগুড়ির সেবক ও তিস্তাবাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা নদীতে পড় গেল সেনার গাড়ি। সেনার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, তিস্তা নদীতে তাদের একটি গাড়ি পড়ে গিয়েছে। সেবক ও তিস্তাবাজারের মাঝে গেইলখোলায় গাড়িটি তিস্তা নদীতে তলিয়ে যায়।

আরও পড়ুন-বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে মেয়ো রোডে উল্টে গেল মিনিবাস, আশঙ্কাজনক ২

গ্যাংটক থেকে সেবকের দিকে আসছিল সেনার ট্রাকটি। গাড়িতে চালক ও সহ-চালক উপস্থিত ছিল। হঠাৎই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা নদীর দিকে চলে যায়। সহ চালক গাড়ি থেকে লাফিয়ে প্রাণে বাঁচেন৷ তবে চালক ও ট্রাকটি তিস্তার গর্ভে তলিয়ে যায়। সহ চালককে উদ্ধার করা হয়েছে৷ আশঙ্কাজনক পরিস্থিতিতে তাকে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে সেনার পক্ষ থেকে ডুবুরি নামানো হয়েছে৷ উদ্ধারকার্যে হাত লাগিয়েছে জেলা প্রশাসন থেকে সাধারন মানুষ৷ তিস্তা নদীর বিভিন্ন প্রান্ত খুঁজে দেখার চেষ্টা চলেছে৷ তবে ট্রাক ও চালকের এখনও পর্যন্ত কোন হদিস মেলেনি। সেনার তরফ থেকে জানানো হয়েছ, আহত সহ চালক ও নিখোঁজ চালকের নাম সুরক্ষার স্বার্থে জানানো সম্ভব নয়। 

অন্যদিকে উদ্ধারকার্যের জন্য ১০ নম্বর জাতীয় সড়ক সাময়িক ভাবে বন্ধ থাকছে। বিভিন্ন সময় ওয়ান ওয়ে করে গাড়ি যাতায়াত করলেও দিনের বেশিরভাগ সময় বন্ধ থাকছে। ক্রেনের সাহায্যে উদ্ধারকাজ চালাচ্ছে সেনা। কাজেই ব্যাপক যানজট জাতীয় সড়ক ১০ এ। অধিকাংশ গাড়ি লাভা হয়ে ঘুর পথে কালিম্পং পৌঁছচ্ছে বা শিলিগুড়ি ফিরছে।

এদিকে, কলকাতায় এক দুর্ঘটনায় আশঙ্কাজনক ৩ জন। মেটিয়াবুরুজ থেকে হাওড়া আসার সময় একটি মিনিবাস মেয়ো রোড়ের কাছে উল্টে যায়। বাসটির গেট যেদিকে সেইদিকটি রাস্তায় চাপা পড়ে যায়।  ফলে অনেকেই চাপা পড়ে যান। পুলিস এসে বাসের সামনে দিক দিকে ভেতরে ঢুকে আহতদের উদ্ধার করে। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ১৮ জন। তাদের এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে নিয়ে যাওয়া হয়।  আহতদের মধ্য়ে ৩ জনের অবস্থা আশঙ্কা জনক।

হাসপাতাল সূত্রে খবর, বাসটি মেয়ো রোডের কাছে বাঁক নেওয়ার সময় সেটি একটি বাইকের সামনে পড়ে যায়। বাইকটিকে বাঁচাতে গিয়েই সেটি রাস্তার উপরে উল্টে য়ায়। গুরুতর আহত হয়েছে বাইক চালকও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.