বাবুল ভালো ছেলে, শুভেন্দুর জন্যই ওর জীবনে অন্ধকার নেমে এল: অনুব্রত

বাবুলের দল ছাড়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে অনুব্রত বলেন, বিধানসভা নির্বাচনের সময় থেকেই ওর মন ভেঙে গিয়েছিল। একজন এমপিকে এমএলএ পদে দাঁড় করিয়ে দেওয়া হয়েছিল

Updated By: Jul 31, 2021, 10:40 PM IST
বাবুল ভালো ছেলে, শুভেন্দুর জন্যই ওর জীবনে অন্ধকার নেমে এল: অনুব্রত

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। আচমকা এরকম এক ধাক্কায় যথেষ্ট বিব্রত রাজ্য বিজেপি। এনিয়ে মুখ খুললেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-আত্মহত্যা করতে যাওয়া বৃদ্ধার প্রাণরক্ষা, পরিবারের কাছে ফেরালেন কাটোয়ার পুরপ্রশাসক

বাবুল সুপ্রিয়র রাজনীতি ছাড়ার জন্য শুভেন্দু অধিকারীকেই কাঠগড়ায় তুললেন অনুব্রত। শনিবার বাবুলের রাজনীতি ছাড়ার খবরের প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনুব্রত বলেন, বাবুল মন্ত্রী ছিল। কর্মী হিসেবে খারাপ ছিল না। সেই মন্ত্রিত্বটা চলে গেল। স্বাভাবিকভাবেই দুঃখ পেয়েছে। তবে বিজেপির একের পর এক নেতা যে দল ছেড়ে চলে যাচ্ছে তার পেছনে রয়েছে শুভেন্দু অধিকারী। ওর জন্যই সবাই পালাচ্ছে। বাবুলের কাপালে যে অন্ধকার নেমে এল তার দায় শুভেন্দুর।

উল্লেখ্য, বাবুল সুপ্রিয়-র সঙ্গে দলের শীর্ষ নেতাদের একাংশের এক সংঘাত নিয়ে জল্পনা ছিল রাজনৈতিক মহলে। দলের নীতি নিয়ে কখনও কখনও খোদ দিলীপ ঘোষের বিরুদ্ধেও অসন্তোষ প্রকাশ করেন বাবুল। এনিয়ে অনুব্রত বলেন, আমি জানি না এটা কী ধরনের রাজনীতি বিজেপির। ছেলে হিসেবে ও খারাপ নয়। শুনছি সাংসদ পদও ছেড়ে দেবে বলেছে। ও যখন সাংসদপদ ছাড়বে তখন অনেক কথা বলব।

আরও পড়ুন-শিবপুরের কোম্পানি থেকে ৭৭ লাখ টাকা সরিয়ে উধাও, সুরাট থেকে অভিযুক্তকে ধরল পুলিস  

বাবুলের দল ছাড়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে অনুব্রত বলেন, বিধানসভা নির্বাচনের সময় থেকেই ওর মন ভেঙে গিয়েছিল। একজন এমপিকে এমএলএ পদে দাঁড় করিয়ে দেওয়া হয়েছিল। বাবুল সুপ্রিয় প্রথম থেকেই দলে রয়েছে। তাকে যোগ্য সম্মান দেওয়া হয়নি। দেখুন, ও ভালো ছেলে। দুটো টার্মের এমপি। ওর মন্ত্রিত্বটা কেড়ে নেওয়াটা উচিত হয়নি। ও বাঙালি বলেই হয়তো মন্ত্রিত্বটা কেড়ে নেওয়া হল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)