Babul Supriyo: নতুন পদে দিলীপকে শুভেচ্ছা জানিয়েও খোঁচা দিতে ছাড়লেন না বাবুল

মমতা দিদি, অভিষেক ও তৃণমূল নেতাদের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি আনন্দেই রয়েছি

Updated By: Sep 20, 2021, 10:48 PM IST
Babul Supriyo: নতুন পদে দিলীপকে শুভেচ্ছা জানিয়েও খোঁচা দিতে ছাড়লেন না বাবুল

নিজস্ব প্রতিবেদন: আচমকই রাজ্য বিজেপির পদ থেকে সরানো হল দিলীপ ঘোষকে। সেই জায়গায় আনা হল বালুরঘাটের সাংসদ ড. সুকান্ত মজুমদারকে। এতবড় এক পরিবর্তন নিয়ে বিস্তারিত কিছু না বললেও দিলীপ ঘোষকে কিছুটা খোঁচা দিতেও ছাড়লেন না সদ্য বিজেপি-ত্যাগী বাবুল সুপ্রিয়।

রবিবারই বিজেপি ছেড়েছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। রাজ্য রাজনীতিতে এটা যেমন বড় চমক, পরদিনই আরও বড় চমক। সরানো হল দিলীপ ঘোষকে। তাঁকে পাঠানো হল দলের জাতীয় সহ সভাপতির পদে। বাবুলের সঙ্গে দিলীপ ঘোষের একটা চাপা সংঘাত ছিল বলে রাজনৈতিক মহলের খবর। ফলে কোনও কোনও মহল থেকে প্রশ্ন, এই দুই ঘটনার মধ্যে কি কোনও সম্পর্ক রয়েছে? কিংবা বিজেপিতে এরকম রদবদল আগে হলে কী করতেন বাবুল। জি ২৪ ঘণ্টার সামনে এনিয়ে মুখ খুললেন বাবুল।

আরও পড়ুন-BJP: "দায় চাপাতেই পারেন, আমি আমার কাজ করেছি", জানালেন দিলীপ ঘোষ

আপনার দলত্যাগ ও দিলীপ ঘোষের অপসারণের মধ্যে কি কোনও সম্পর্ক রয়েছে?

এনিয়ে কোনও মন্তব্য করব না। বিজেপির সংগঠনে কে আসবে আর কে যাবে তা ঠিক করবে তার কেন্দ্রীয় নেতৃত্ব। তাই এনিয়ে কোনও মন্তব্য আমার নেই। দিলীপদা বহুবছর বাংলার জন্য অনেক খেটেছেন। এখন কেন্দ্রীয় সহ-সভাপতি হিসেবে ভালো কাজ করুন, সুখে থাকুন। আর সুকান্ত মজুমদারকে আমার শুভেচ্ছা জানাব। তবে মজা করে বলতে পারি, দিলীপদা সোশ্যাল মিডিয়ায় 'ভারতীয় নতুন রাজ্য সভাপতি' লিখেছেন। এটা লেখার কী মানে বুঝলাম না। হয়তো আমার পাঠানো বর্ণ পরিচয়টা ওঁর কাজে লাগবে। বিজপির এই রদবদল তার অভ্যন্তরীন বিষয়। 

সুকান্ত মজুমদার জি ২৪ ঘণ্টাকে বলেছেন, বাবুলদা থাকলে ভালো হতো। কী বলবেন

এনিয়ে বাবুল বলেন, এখন আমি বিরোধী দলে। আগেকার সহকর্মীদের সঙ্গে সিরিয়াসলি লড়াই করব। কিন্তু চেষ্টা করব যেন তা শত্রুতার পর্যায়ে না যায়। ও যদি একথা বলে থাকে তাহলে ওকে ধন্যবাদ জানাব। আগামী দিনের জন্য ওকে শুভেচ্ছা জানাচ্ছি।

এই রদবদল যদি আগে হতো তাহলে কি আপনার সিদ্ধান্ত কি অন্যরকম হতো?

কী হলে কী হতো তা বলতে চাই না। অত্যন্ত আনন্দের সঙ্গে তৃণমূল কংগ্রেসে গিয়েছি। মমতা দিদি, অভিষেক ও তৃণমূল নেতাদের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি আনন্দেই রয়েছি। বাকী পুরনো কথা মনে করতে চাই না।

আরও পড়ুন-BJP: দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতি পদে সুকান্ত মজুমদার  

বিজেপির বর্তমান ও প্রাক্তন রাজ্য সভাপতির সঙ্গে কি তুলনামূলক আলোচনা চলবে?

তুলনামূলক আলোচনা হলেও সেই আলোচনায় আমি ঢুকতে চাই না। আগেই বলেছি, স্পিকারের কাছ থেকে সময়ে চেয়েছি। বুধবার আসানসোলের সাংসদ পদ ছেড়ে দেব।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)