BJP: "দায় চাপাতেই পারেন, আমি আমার কাজ করেছি", জানালেন দিলীপ ঘোষ

যদিও প্রকারান্তরে বিধানসভা নির্বাচনের দায় দিলীপ ঘোষের ঘরে চাপানো হল কিনা জানতে চাওয়ায় তিনি বলেন যে তার উপর দায় চাপতেই পারেন কিন্তু তিনি নিজের কাজ করেছেন। 

Updated By: Sep 20, 2021, 09:52 PM IST
BJP: "দায় চাপাতেই পারেন, আমি আমার কাজ করেছি", জানালেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি: সোমবার বদল হল বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি। দিলীপ ঘোষের জায়গায় নতুন সভাপতি হলেন বালুরঘাটের সাংসদ ড. সুকান্ত মজুমদার। 

সোমবার  কেন্দ্রীয় বিজেপির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কেন্দ্রীয় সহ সভাপতি হচ্ছেন এবং রাজ্যে নতুন দায়িত্ব দেওয়া হচ্ছে ড. সুকান্ত মজুমদারকে। এরপরেই বিভিন্ন মহলে আলোচনা শুরু হয়ে যায় দলীয় কোন্দল সামলাতে না পারা এবং বিধানসভা নির্বাচনে ভরাডুবির দায় নিয়েই হয়ত সরে যেতে হল প্রাক্তন রাজ্য সভাপতিকে। যদিও জি ২৪ ঘন্টাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সুকান্ত মজুমদার জানিয়েছেন দিলীপ ঘোষের কাছে আশীর্বাদ নিয়েই কাজ শুরু করছেন তিনি। দিলীপ ঘোষকে তিনি পশ্চিমবঙ্গে বিজেপির অন্যতম সফল সভাপতি হিসেবে অভিহিত করেন। 

 

আরও পড়ুন: BJP: দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতি পদে সুকান্ত মজুমদার

দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "বিধানসভা নির্বাচনের পরে ভারতীয় জনতা পার্টি পশ্চিমবঙ্গে নতুন ভূমিকায় এসে গেছে। এতদিন আমরা এখানে সংগঠনকে প্রতিষ্ঠিত করে বৈচারিক লড়াই করছিলাম। পার্টি নতুন ভূমিকায় এসেছে তাই সমস্ত ক্ষেত্রে নতুন নেতৃত্ব আসা উচিত"। তিনি জানান এই রদবদল তার সঙ্গে আলোচনা সাপেক্ষেই করা হয়েছে। জুলাই মাসেই কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে তার কথা হয়েছে বলে জানান। যদিও মেয়াদ ফুরোনোর আগেই তার অপসারণ বিষয়ে তিনি বলেন মেয়াদ থাকলেও সংগঠনের প্রয়োজনে রদবদল করা হয়েছে এবং সবার সঙ্গে কথা বলেই সেই বদল করা হয়েছে। যদিও প্রকারান্তরে বিধানসভা নির্বাচনের দায় তার ঘাড়ে চাপানো হল কিনা জানতে চাওয়ায় তিনি বলেন যে তার উপর দায় চাপতেই পারেন কিন্তু তিনি নিজের কাজ করেছেন। 

 

একই সঙ্গে দিলীপ ঘোষ টুইট করে শুভেচ্ছা জানান নতুন সভাপতি ড. সুকান্ত মজুমদারকে। এছাড়াও ড. সুকান্ত মজুমদারকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা শুভেন্দু অধিকারী। টুইটে তিনি একই সঙ্গে কেন্দ্রীয় সহ সভাপতি হওয়ার জন্য শুভেচ্ছা জানান দিলীপ ঘোষকে। তিনি আরোও বলেন দিলীপ ঘোষ ও সুকান্ত মজুমদার তাদের নিজ নিজ দায়িত্ব পালন করে দলকে শক্তিশালী করবেন। তথাগত রায় এক টুইট বার্তায় এই রদবদলকে সময়োচিত বলে অভিহিত করেছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)