বাঁকুড়া শিশু পাচারকাণ্ডে অধ্যক্ষ-সহ ৩ জনকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু সিআইডির

গত রবিবার যে এলাকায় স্কুলের অধ্যক্ষ ২ শিশুকে জোর করে একটি মারুতি ভ্যানে তোলার চেষ্টা চালাচ্ছিলেন বলে অভিযোগ সেই এলাকায় ঘুরে দেখেন তদন্তকারীরা

Updated By: Jul 24, 2021, 05:47 PM IST
বাঁকুড়া শিশু পাচারকাণ্ডে অধ্যক্ষ-সহ ৩ জনকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু সিআইডির

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়া শিশু পাচারকাণ্ডে জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষ-সহ সহ ৩ অভিযুক্তকে হেফাজতে পেল সিআইডি। গতকাল বাঁকুড়ায় আসে সিআইডির একটি দল। আজ আদালত থেকে ওই ৩ জনকে ৫ দিনের জন্য হেফাজতে পেয়েছে রাজ্য তদন্তসংস্থা।

আরও পড়ুন-প্রকাশিত হল ICSE, ISC-র রেজাল্ট, ১০০%-র কাছাকাছি পাশের হার 

তদন্তে নেমে আজ বাঁকুড়ার কালপাথর এলাকায় জওহর নবোদয় বিদ্যালয়ে যান সিআইডির তদন্তকারীরা। গতকাল পুলিস হেফাজতে থাকা ওই তিন অভিযুক্তকে ম্যারাথন জেরা করেন তারা।

শনিবার সকালে সিআইডির তদন্তকারীরা জওহর নবোদয় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের সাথে কথা বলেন। তদন্তকারীরা ঘুরে দেখেন স্কুল চত্বরে। ঘুরে দেখেন পৃথক আবাসনে থাকা অভিযুক্ত অধ্যক্ষ কমল কুমার রাজোরিয়া ও শিক্ষিকা সুষমা শর্মার বাড়ি। কথা বলেন অভিযুক্ত অধ্যক্ষ ও শিক্ষিকার প্রতিবেশীদের সঙ্গে।

আরও পড়ুন-'দেশকে সম্মানিত করেছে Mirabai', Zee ২৪ ঘণ্টায় Exclusive চানুর ভাই Eshaton Meetei

গত রবিবার যে এলাকায় স্কুলের অধ্যক্ষ ২ শিশুকে জোর করে একটি মারুতি ভ্যানে তোলার চেষ্টা চালাচ্ছিলেন বলে অভিযোগ সেই এলাকায় ঘুরে দেখেন তদন্তকারীরা। কথা বলেন এই ঘটনার মূল অভিযোগকারী কালপাথর এলাকার ব্যবসায়ী ষষ্ঠী বাউরীর সঙ্গে।

শিশুদের কোথায় পাঠানোর পরিকল্পনা ছিল কী ভাবেই বা শিশুদের মা এর সাথে যোগাযোগ হয়েছিল, অভিযুক্ত অধ্যক্ষ ও শিক্ষিকার তদন্তে নেমে সেই বিষয়গুলি জানার চেষ্টা করছেন সিআইডির তদন্তকারীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.