Bankura News: মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে ভাংচুর, খুনের হুমকি সহকারী প্রধান শিক্ষককে

মৃত্যুঞ্জয় দাস:  মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে পরীক্ষাকেন্দ্রে ভাংচুর। ধমক দেওয়ায় খুনের হুমকি সহকারী প্রধান শিক্ষককে, থানার দ্বারস্থ সহকারী প্রধান শিক্ষক। পরীক্ষাকেন্দ্রের তরফে ভাংচুরের খবর পেতেই নিজের স্কুল থেকে ওই পরীক্ষাকেন্দ্রে গিয়ে নিজের স্কুলের পরীক্ষার্থীদের ধমক দিতেই সহকারী প্রধান শিক্ষক পেলেন মারধর ও খুনের হুমকি। শুধু পরীক্ষার্থীর তরফেই মারধরের হুমকি নয় টেলিফোনে খুনের হুমকি দিয়েছেন পরীক্ষার্থীর বাবা ও মা এমনটাই অভিযোগ। ঘটনায় আতঙ্কিত সহকারী প্রধান শিক্ষক থানার দ্বারস্থ হয়েছেন। বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের এই ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন, John Barla: পূরণ হয়নি শ্রমিকদের দাবি, কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির সামনে ধর্ণায় রাজ্যের মন্ত্রী

বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের কে এম হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার কেন্দ্র ছিল বিষ্ণুপুর মিশন হাইস্কুল। শুক্রবার মাধ্যমিক পরীক্ষা শেষ হতেই মিশন হাইস্কুলে ভাংচুর চালাতে শুরু করে কে এম হাইস্কুলের পরীক্ষার্থীরা এমনটাই অভিযোগ। মিশন হাইস্কুলের তরফে অভিযোগ পেতেই সেখানে ছুটে যান কে এম হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক সঞ্জীব সরকার। পরীক্ষাকেন্দ্রে পৌঁছে তিনি নিজের স্কুলের পরীক্ষার্থীদের ভাংচুরে বিরত করার চেষ্টা করেন ধমক দেন। দু-একজন পরীক্ষার্থীর অ্যডমিট কার্ডের ছবি নিজের মোবাইলে তুলে রাখেন।

এতেই এক পরীক্ষার্থী ক্ষেপে ওঠে বলে অভিযোগ। পরে ওই পরীক্ষার্থী স্কুলে গিয়ে ওই সহকারী প্রধান শিক্ষককে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে অভিযোগ। বিষয়টি পরীক্ষার্থীর বাবা ও মা-কে টেলিফোনে জানাতে গেলে তাঁরা টেলিফোনে সহকারী প্রধান শিক্ষককে খুনের হুমকিও দেন। রাতে ওই পরীক্ষার্থীর নেতৃত্বে একদল ছাত্র ওই শিক্ষকের বাড়ির সামনে গিয়ে শিক্ষককে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেও অভিযোগ।

এরপরই আতঙ্কে ওই শিক্ষক বিষ্ণুপুর থানার দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ জানান। সহকারী প্রধান শিক্ষকের দাবি, এই অবস্থায় তিনি  যথেষ্ট নিরাপত্তাহীনতায় ভুগছেন। যদিও অভিযুক্ত পরীক্ষার্থী ও তার পরিবারের দাবি, পরীক্ষাকেন্দ্রে কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি। তারপরও পুরানো শত্রুতার জেরে ওই শিক্ষক গতকাল পরীক্ষার্থীর অ্যডমিট কার্ডের ছবি তুলে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে হেনস্থা করছিল। সেই রাগের বশবর্তী হয়ে এমন কাজ তাঁরা করে ফেলেছে। 

আরও পড়ুন, Anubrata Mondal: বেড়েছে ফিসচুলার সমস্যা, হচ্ছে রক্তপাত! জেলে বসেই কেষ্টর ওজন বাড়ল ৪ কেজি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Bankura News Madhyamik exam last date school vandalized Assistant Head teacher got murder threat
News Source: 
Home Title: 

মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে ভাংচুর, খুনের হুমকি সহকারী প্রধান শিক্ষককে

Bankura News: মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে ভাংচুর, খুনের হুমকি সহকারী প্রধান শিক্ষককে
Caption: 
ফাইল ছবি
Yes
Is Blog?: 
No
Section: