আগুন নিয়ে যেন খেলা না করেন রাজ্যপাল, পাহাড় সফরের আগে ধনখড়কে বার্তা গৌতমের

রাজ্যপালের বিরুদ্ধে তোপ দাগলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। শিলিগুড়ির এক লজে সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, রাজ্যপাল যেন আগুন নিয়ে না খেলেন

Updated By: Nov 1, 2020, 04:11 PM IST
আগুন নিয়ে যেন খেলা না করেন রাজ্যপাল, পাহাড় সফরের আগে ধনখড়কে বার্তা গৌতমের

নিজস্ব প্রতিবেদন: বিমল গুরুং এনডিএ ছাড়ার পরই রাজ্যপাল জগদীপ ধনখড়ের অমিত শাহর সঙ্গে বৈঠক ও তাঁর একমাস পাহাড় সফরকে গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজ্যে রাজনৈতিক মহল। শনিবার তিনি শিলিগুড়ি গিয়ে পৌঁছছেন।

আরও পড়ুন-মাসের শুরুতে রান্নার গ্যাস সিলিন্ডারের দাম প্রকাশ করল তেল সংস্থা

রবিবার শিলিগুড়ি স্টেট গেস্টহাউস থেকে দার্জিলিংয়ের রাজভবনের উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যপাল। সেই বৈঠকে উত্তরের জেলাগুলির জেলা শাসক ও পুলিস সুপারদের আইন শৃঙ্খলা নিয়ে সতর্ক করেন। প্রসঙ্গত,রাজ্যপাল অবশ্য বারেবারেই বলে আসছেন, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন-স্পুটনিক ভ্যাকসিন ট্রায়ালে বাংলার ১২ জন, নির্বাচিত হয়েছে সাগর দত্ত মেডিকেল কলেজ

এদিকে, রাজ্যপালের বিরুদ্ধে তোপ দাগলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। শিলিগুড়ির এক লজে সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, রাজ্যপাল যেন আগুন নিয়ে না খেলেন।  গৌতম দেব আরও বলেন, অতীতে কোনও রাজ্যপালকে এমন ভূমিকায় দেখা যায়নি। রাজ্যের করোন পরিস্থিতি নিয়ে রাজ্যপাল বলেছেন রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। কিন্তু বাংলার থেকে গুজরাটে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেশি।
   

.