Birbhum Rape: 'ভালোবেসে ডেকে' নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন? কীর্ণাহারে মাঠে মিলল মহিলার রক্তাক্ত দেহ

শরীরে বেশ কিছু জায়গায় আঘাতের চিহ্ন

Updated By: Apr 18, 2022, 02:30 PM IST
Birbhum Rape: 'ভালোবেসে ডেকে' নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন? কীর্ণাহারে মাঠে মিলল মহিলার রক্তাক্ত দেহ
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ফের বীরভূমে এক মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ। এবার বীরভূমের কীর্ণাহারে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিস তদন্ত শুরু করেছে। 

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে বীরভূমের কীর্ণাহারের হরনাগুন গ্রামে। গ্রামের মাঠ থেকে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নিহত ওই হরনাগুন গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। মৃতার বয়স ৩৫ বছর। এদিন সকালে হরনাগুনপুর গ্রামের মাঠে ওই মহিলার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। 

স্থানীয়দের দাবি, গলায় শাড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল দেহটি। কিন্তু শরীরে বেশ কিছু জায়গায় আঘাতের চিহ্নও ছিল। ওই গ্রামে একাই থাকতেন ওই মহিলা। সেক্ষেত্রে ওই মহিলা কীভাবে ওই এলাকায় পৌঁছালেন, কে বা কারা তাঁকে খুন করল? কীভাবে এই ঘটনা ঘটল? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। তদন্ত শুরু করেছে কীর্ণাহার থানার পুলিস।

প্রাথমিকভাবে পুলিসের অনুমান, কীর্ণাহারে ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিস আরও মনে করছে যে, পরিচিতের মধ্যেই কেউ তাঁকে ধর্ষণ করে খুন করে। পরিচিত হওয়ার সুবাদেই হয়তো ওই মহিলা তার সাথে ওই এলাকায় গিয়েছিলেন। 'ভালোবেসে ডেকে'ই ধর্ষণ করে খুন করা হয়েছে মহিলাটিকে।

আরও পড়ুন, Kolaghat: আত্মীয়ের বাড়িতে ঘুরতে গিয়ে ৩ নাবালিকার 'ভয়ঙ্কর' পরিণতি

Baduria Gang Rape: হবু স্বামীকে মেরে ফেলার 'হুমকি', মাঠে টেনে নিয়ে গিয়ে কিশোরীকে 'গণধর্ষণ'

Bashirhat: বিবাহ বর্হিভূত সম্পর্ক! নৃত্য শিল্পীকে খুনের অভিযোগ, তদন্তে পুলিস

Hanskhali: হাঁসখালিকাণ্ডে মূল হাতিয়ার হতে পারে DNA, রিপোর্টে নজর CBI- এর

Chakdaha: সকালে রেললাইন থেকে উদ্ধার মৃত স্বামী, সন্ধেয় বন্ধ ঘরে মিলল স্ত্রীর রক্তাক্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.