Bishnupur: রেশন-মদের ব্যবসা বাঁচাতেই তৃণমূলে ভিড়েছেন তন্ময়, বিষ্ণুপুরের বিধায়ককে তোপ শুভেন্দুর

পুলিসকে সতর্ক করে এদিন শুভেন্দু বলেন, এক মাঘে শীত যায় না। রাজ্য সরকারে তৃণমূল থাকলে কেন্দ্রে বিজেপি আছে

Updated By: Aug 30, 2021, 08:50 PM IST
Bishnupur: রেশন-মদের ব্যবসা বাঁচাতেই তৃণমূলে ভিড়েছেন তন্ময়, বিষ্ণুপুরের বিধায়ককে তোপ শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ। সোমবার ব্রাত্য বসুর হাত থেকে ঘাসফুল পতাকা হাতে তুলে নেওয়ার পরই তন্ময়কে নিশানা করেছেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামের বিধায়ক এদিন বিষ্ণুপুরে বিজেপির কার্যালয়ে বলেন, দলত্যাগ বিরোধী আইন অনুয়ায়ী মঙ্গলবার তন্ময় ঘোষকে চিটি দিয়ে তাঁর রাজনৈতিক অবস্থান স্পষ্ট করার জন্য বলব।  জানি, এর কোনও উত্তর উনি দিতে পারবেন না।

আরও পড়ুন-Tripura: আহত কর্মীকে দেখতে এসএসকেএম হাসপাতালে Abhishek, বাড়ালেন মনোবল

তৃণমূলের উদ্দেশ্যে এদিন শুভেন্দু বলেন, মুকুল রায়ের সদস্যপদ যেমন আপনারা বাঁচাতে পারবেন না তেমনই তন্ময়ের সদস্যপদও বাঁচাতে পারবেন না। তৃণমূল যত অনৈতিক কাজ করবে ততই বিজেপি কর্মীরা উজ্জিবিত হবে। জন্মাষ্টমীর দিন তন্ময় ঘোষ তড়িঘড়ি তৃণমূলে যোগ দিয়েছেন। কারণ পুলিস দেখিয়ে দিয়েছে শ্যামাপ্রসাদবাবুর সঙ্গে এবার তাঁকেও জেলে যেতে হবে। তন্ময়বাবু শুনে রাখুন, আমরা জানি আপনার এখানে মদের ব্যবসা আছে। আমরা জানি আপনার অনেক টাকা আছে। সেই ব্যবসা রক্ষা করতে হবে। তন্ময়বাবু মদের ব্যবসা করেন তাই আবগারি দফতরের কমিশনার জানিয়েছেন, তৃণমূলে যোগ না দিলে ব্যবসা যাবে। তন্ময়ের রেশনের ব্যবসা আছে। খাদ্যমন্ত্রী বলেছেন তৃণমূলে যোগ না দিলে ব্যবসা বন্ধ হবে। ব্যবসা বাঁচাতেই তৃণমূলে যোগ দিয়েছেন তন্ময়।

আরও পড়ুন-Buddhadeb Guha: নব্য বাংলা সাহিত্যের অদ্বিতীয় 'অরণ্যপুরুষ' বুদ্ধদেব   

পুলিসকে সতর্ক করে এদিন শুভেন্দু বলেন, এক মাঘে শীত যায় না। রাজ্য সরকারে তৃণমূল থাকলে কেন্দ্রে বিজেপি আছে। আমরা জানিনা কাকে পুলিস দিয়ে ভয় দেখিয়ে দলে নিয়ে যাবে বা কে কয়লা, গোরুর টাকা নেবে। যে কেউ যেতে পারে। কিন্তু গেলেই পদত্যাগ করে যেতে হবে। না হলে তার সদস্যপদ যাবে। আমরা কংগ্রেস বা সিপিএম নয়। এটা বিজেপি। বিজেপি জানে এ রাজ্যে দলত্যাগ বিরোধী আইন কীভাবে কার্যকর করতে হয়। আমরা আটঘাট বেঁধে নেমেছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)