"রাজ্যে আইন-শৃঙ্খলার অবনতি হয়েছে", বিজেপি নেতা খুনে স্বরাষ্ট্রসচিব ও ডিজিকে তলব রাজ্যপালের

টুইটে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্যই ভয়াবহ খুনের ঘটনা, 

Updated By: Oct 5, 2020, 10:43 AM IST
"রাজ্যে আইন-শৃঙ্খলার অবনতি হয়েছে", বিজেপি নেতা খুনে স্বরাষ্ট্রসচিব ও ডিজিকে তলব রাজ্যপালের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা খুনে টুইট করে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মণীশ শুক্লা খুনের ঘটনায় রাজ্যের স্বরাষ্ট্রসচিব ও পুলিসের ডিজিকে ডেকে পাঠালেন রাজ্যপাল। তলব করার বিষয়টি টুইট করে জানিয়েছেন রাজ্যপাল। টুইটে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্যই ভয়াবহ খুনের ঘটনা, এ বিষয়ে আলোচনার জন্য তলব করা হয়েছে রাজ্যের দুই প্রধান আধিকারিককে। আজ সোমবার সকাল ১০টার মধ্যেই রাজভবনে তাঁদের তলব করেছেন রাজ্য়পাল। 

 

টিটাগড়ে রবিবার ভরসন্ধেয় থানার সামনেই খুন বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা। এলাকায় অর্জুন সিংয়ের ডানহাত বলেই পরিচিত ছিলেন মনীশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধেয় গাড়ি থেকে নামতেই দুটি বাইকে চড়ে আসা ৪ জন দুষ্কৃতী মণীশ শুক্লাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। প্রায় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও পুলিস বলছে সাত রাউন্ড গুলি চালানো হয়েছে। যারমধ্যে চারটি গুলি লাগে মণীশের মাথায়, পেটে এবং বুকে। 

আরও পড়ুন: মণীশ ছোট ভাইয়ের মতো; ঢাল হয়ে দাঁড়াত, তৃণমূলকে এর ফল ভোগ করতে হবে, হুঁশিয়ারি অর্জুনের

রাতেই তড়িঘড়ি মণীশকে  কলকাতার হাসপাতালে আনা হয়। কিন্তু, শেষরক্ষা হয়নি। চিকিত্সকরা তাঁকে মৃত ঘোষণা করেন। মণীশ শুক্লা হত্যাকাণ্ডে সিবিআই তদন্ত দাবি করেছে বিজেপি। খুনের বিষয়টি জানানো হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে।