মানুষ বেশিদিন বরদাস্ত করবে না: দিলীপ, বদলার হুঁশিয়ারি শুভ্রাংশুর

বিজেপি নেতার নিথর দেহের উপর কান্নায় ভেঙে পড়লেন পরিজনেরা।

Updated By: Dec 12, 2020, 11:59 PM IST
মানুষ বেশিদিন বরদাস্ত করবে না: দিলীপ, বদলার হুঁশিয়ারি শুভ্রাংশুর

নিজস্ব প্রতিবেদন: 'যেদিন জেপি নাড্ডার উপর হামলা হয়, সেদিনই বোঝা গিয়েছিল বাংলার পরিস্থিতি কোনদিকে যাচ্ছে। হিংসা, ভয় ছাড়া তৃণমূল টিকে থাকতে পারবে না। ভুল পথে ক্ষমতা ধরে রাখার চেষ্টা করছে। বাংলার মানুষ বেশিদিন এসব বরদাস্ত করবে না।' হালিসহরে বিজেপি নেতাকে খুনের ঘটনায় প্রতিক্রিয়া দিলেন দিলীপ ঘোষ। তাঁর আশঙ্কা, 'ভোট যত এগিয়ে আসবে, বাংলায় হিংসাও তত বাড়বে।' 'ঘটনার বদলা হবে', তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা শুভ্রাংশু রায়। 'পশ্চিমবঙ্গে গণতন্ত্র মৃত', টুইট মুকুল রায়ের।

আরও পড়ুন: বিবাহ বর্হিভূত সম্পর্কের 'নির্মম পরিণতি,' হাত-পা বেঁধে স্বামীকে খুনের চেষ্টা স্ত্রীর!

ঘটনার সূত্রপাত শনিবার সন্ধ্যায়। হালিসহরের বলদেঘাটা এলাকায় বিজেপির 'গৃহসম্পর্ক' অভিযান চলছিল। সেই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন দলের বুথ সভাপতি সৈকত ভাওয়াল। বিজেপির অভিযোগ, কর্মসূচি চলাকালীন বাইকে করে এসে তাদের দলের কর্মীদের উপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারে আহত হন সৈকত-সহ বেশ কয়েকজন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কল্যাণীর JNM হাসপাতালে। হাসপাতালে সৈকতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ছ'জন।

এদিন হাসপাতালে নিহত বিজেপি নেতার দেহের উপর কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকেরা। গোটা ঘটনার কথা উল্লেখ করে টুইট করেছেন বিজেপি নেতা মুকুল রায়। সঙ্গে #AarNoiAnnay-সহ তাঁর প্রতিক্রিয়া, 'পশ্চিমবঙ্গে গণতন্ত্র মৃত।'

 

 

 শনিবার রাতে মালদহে রওনা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শিয়ালদহ স্টেশনে হালিশহরের ঘটনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'সৈকত ভাওয়ালকে নৃশংসভাবে পিটিয়ে মারা হয়েছে।। রোজই রাজ্যে বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনা ঘটছে। গতকাল কসবায় পথসভা ছিল। আমাদের কর্মীদের উপর আক্রমণ হয়েছে। একাধিক জায়গায় এরকম ছোটখাটো ঘটনা ঘটেই চলেছে। টিএমসি গুন্ডা, পুলিশ ছাড়া আর কোনভাবে ক্ষমতা ধরে রাখতে পারবে না। পুলিশের যেভাবে অপব্যবহার হচ্ছে পুলিশ ফোর্সের বদনাম হয়ে হচ্ছে।'  আর বিজেপি নেতা ও স্থানীয় বিধায়ক শুভ্রাংশু রায় বলেন, 'এই মৃতদেহ শুধু একটি মানুষের মৃতদেহ নয়, এই রাজ্যের ঘুণ ধরা গণতন্ত্রের লাশ। আর কত মায়ের কোল খালি হলে তৃপ্ত হবে তৃনমুল! আর কত পরিবারের হাহাকারে বিদীর্ণ হবে আকাশ! মানুষ সহ্য করবে না।' তৃণমূলকে তাঁর হুঁশিয়ারি, 'যাঁদের কোল খালি হল, তাঁরা ছেড়ে দেবে না। বদলা হবে।' যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

.