Midnapur: বাড়ির কাছ তুলে নিয়ে গিয়ে মারধর-ধারাল অস্ত্রের কোপ, পূর্ব মেদিনীপুরে খুন বিজেপি নেতা

তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি তরুণ কুমার মাইতি বলেন, এইসব কাজকর্মের সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনওভাবেই জড়িত নয়

Updated By: Nov 7, 2021, 03:18 PM IST
Midnapur: বাড়ির কাছ তুলে নিয়ে গিয়ে মারধর-ধারাল অস্ত্রের কোপ, পূর্ব মেদিনীপুরে খুন বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: পূর্ব মেদিনীপুরে খুন বিজেপি নেতা। শনিবার রাতে চন্দন মাইতি নামে ওই নেতাকে তার বাড়ির কাছ থেকে তুলে নিয়ে গিয়ে মারধর, ধারাল অস্ত্রের কোপে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠছে।

আশঙ্কাজনক অবস্থায় ওই বিজেপি কর্মীকে তমলুক হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বিজেপি তরফে অভিযোগ, ভগবানপুর পূর্ব মণ্ডলের নেতা চন্দন মাইতির উপরে হামলা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। হামলার অভিযোগ অস্বীকার করছে ঘাসফুল শিবির।

আরও পড়ুন- Chris Gayle: অবসর নিয়ে বড় আপডেট দিয়ে মনোবাঞ্ছা জানালেন গেইল

নিহতের আত্মীয় গোপাল মাইতি সংবাদমাধ্য়মে বলেন, ভাইফোঁটা ছিল। একজনের বাড়িতে খেতে গিয়েছিল চন্দন। রাত সাড়ে নটা-দশটা নাগাদ বুড়ির মঠের কাছে ধরে মারধর করে খুন করে দেওয়া হয়।

বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সদস্য দেবব্রত কর বলেন, আগেও মিঠুন করের নেতৃত্বে ওকে তুলে নিয়ে যাওয়া হয়। চন্দন আমাদের দলের নেতা ছিলেন। মানুষের কাছে নামডাক ছিল। যে কোনও প্রয়োজন ও ছুটে যেত। মানুষের কাজ করত। এর ফলে ওর পরিচিতি বেড়েছিল। তাই ওকে না সরালে ওদের সংগঠনের ক্ষতি হয়ে যেত।

আরও পড়ুন-  UP: T20 বিশ্বকাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস, স্ত্রী-শ্বশুরবাড়ির বিরুদ্ধে মামলা স্বামীর

অন্যদিকে, তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি তরুণ কুমার মাইতি বলেন, এইসব কাজকর্মের সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনওভাবেই জড়িত নয়। ওদের পুরনো ও নতুন বিজেপির মধ্যে যে বিবাদ রয়েছে তার ফলেই হয়তো এটা হতে পারে। অন্য কোনও কারণ যদি থাকে তাহলে পুলিস-প্রশাসনকে বলব তা খুঁজে বের করতে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.