WB Flood: ত্রাণ দিতে এসে খানাকুলে প্রবল বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক

এদিন বিকেলে নৌকোয় করে কিছু শুকনো খাবার-সহ ত্রাণ সামগ্রী নিয়ে হরিশ্চন্দ্রপুর গ্রামে যান সুশান্ত। তখনই তাঁর উপরে হামলা হয় বলে অভিযোগ

Updated By: Aug 3, 2021, 10:24 PM IST
WB Flood: ত্রাণ দিতে এসে খানাকুলে প্রবল বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: টানা বৃষ্টি ও নদীর জলে জলবন্দি হুগলির এক বিশাল এলাকা। আগামিকাল হাওড়া ও হুগলির ওইসব এলাকা ঘুরে দেখবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তার আগে খানাকুলে ত্রাণ বিলি করতে গিয়ে এলাকার মানুষের বিক্ষোভের মুখে পড়লেন খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষ। ত্রাণ দিতে যাওয়ার সময় তাঁকে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ উঠছে।

আরও পড়ুন-Durga Puja: আড়ম্বরহীন মণ্ডপ চাইছেন Partha, থাকছেন না নাকতলার পুজোয়     

মঙ্গলবার এই ঘটনা ঘটেছে খানাকুলের হরিশ্চন্দ্রপুর গ্রামে। ত্রাণের মালপত্র লুঠপাট করা, নিরাপত্তারক্ষীকে ঠেলাঠেলি করার অভিযোগ করলেন সুশান্ত ঘোষ। খানাকুল থানায় সুশান্ত ঘোষ ওই ঘটনার জন্য অভিযোগ করেছেন তৃণমূলের বিরুদ্ধে।

এদিন বিকেলে নৌকোয় করে কিছু শুকনো খাবার-সহ ত্রাণ সামগ্রী নিয়ে হরিশ্চন্দ্রপুর গ্রামে যান সুশান্ত। তখনই তাঁর উপরে হামলা হয় বলে অভিযোগ। এনিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন-Jobs: রাজ্যে ১ লক্ষ বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করছে শ্রম দফতর  
 
এনিয়ে খানাকুল ২ নম্বর ব্লকের যুব সভাপতি নূরনবী মণ্ডল বলেন, বিজেপি কাউকে ত্রাণ না দিয়ে বিধায়ক তহবিলের টাকায় ত্রাণ কিনে দলীয় কার্যালয়ে মজুত করছিল। তাই মানুষ বিক্ষোভ দেখিয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.