পৃথক রাজ্যের দাবি আজ না হয় কাল উঠতই, এবার বার্লায় পাশে নাগরাকাটার বিধায়ক

উত্তরবঙ্গকে নিয়ে পৃথক রাজ্যের দাবি করার ইতিমধ্যেই জন বার্লাকে সতর্ক করেছে দল

Updated By: Jun 28, 2021, 08:33 PM IST
পৃথক রাজ্যের দাবি আজ না হয় কাল উঠতই, এবার বার্লায় পাশে নাগরাকাটার বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গকে পৃথক রাজ্য করার দাবি করে রাজ্যে তুমুল বিতর্ক সৃষ্ট করেছিলেন বিজেপি সাংসদ জন বার্লা। এনিয়ে বেশ বিপাকে রাজ্য বিজেপি। এবার বার্লার সেই দাবিকে সমর্থন করলেন উত্তরবঙ্গের আর এক বিজেপি বিধায়ক।

আরও পড়ুন-সরকারের কোনও ভূমিকা নেই, পুলিস-পুরসভা দায়িত্ব এড়াতে পারে না, টিকা-কাণ্ডে Mamata

সোমবার মেটেলির ইংড়ং চা বাগানে নিজের বাড়িতে এক সাংবাদিক সম্মেলনে বার্লার পাশেই দাঁড়ালেন নাগরাকাটা কেন্দ্রের বিজেপি বিধায়ক পুনা ভেংরা।  বিজেপি বিধায়ক বলেন, উত্তরবঙ্গকে বঞ্চিত করে রাখা হয়েছে। উন্নয়নের কোনও কাজ হয়নি। সেই স্বাধীনতার পর থেকেই তা চলছে। তাই বার্লা যে দাবি তুলেছেন সেই দাবি জনতার। সেটাই তুলে এনেছেন বার্লা(John Barla)।

বিজেপি বিধায়ক আরও বলেন, উত্তরবঙ্গে যদি উন্নয়ন হতো তাহলে এই দাবি উঠত না। যে তৃণমূল কংগ্রেস ২১৩ আসন পেয়ে ক্ষমতায় এসেছে। তাকে এই বিষয়টা নিয়ে ভাবতে হবে। কোনও দাবি এমনি এমনি উঠে যায় না। কারও খিদে পেলে তবেই সে খাবার চায়। উত্তরঙ্গকে নিয়ে পৃথক রাজ্যের দাবি দলের অবস্থান না হতে পারে, কিন্তু তা এখানকার মানুষের দাবি। চা বাগান বন্ধ হয়ে যাচ্ছে, হাসপাতালের চিকিত্সার ব্যবস্থা নেই। আজ না হয় কাল এই দাবি উঠতই।

আরও পড়ুন-হাওয়ালা চার্জশিটে আমার নাম নেই, ভুল তথ্য দিচ্ছেন মুখ্যমন্ত্রী: Dhankhar   

উল্লেখ্য, উত্তরবঙ্গকে নিয়ে পৃথক রাজ্যের দাবি করার ইতিমধ্যেই জন বার্লাকে সতর্ক করেছে দল। পাশাপাশি, উত্তরবঙ্গের অনুন্নয়নের অভিযোগ করেও বিজেপি সাফ জানিয়ে দিয়েছে, বার্লার ওই মন্তব্য ব্যক্তিগত। রাজ্য ভাগ করার পক্ষে নয় বিজেপি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.