টলিপাড়া থাকবে কার দখলে, তা নিয়ে শুরু হল BJP - RSS-এর ঢিসুম ঢিসুম

উলটো দিকে রয়েছে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যান্ড কালচারাল কনফেডারেশন। তার নেত্রী ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। গত শনিবারই ওই সংগঠনকে স্বীকৃতি দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের আবার দাবি, অগ্নিমিত্রার সংগঠন তাঁদের সংগঠনেরই অংশ।

Updated By: Jul 1, 2019, 07:48 PM IST
টলিপাড়া থাকবে কার দখলে, তা নিয়ে শুরু হল BJP - RSS-এর ঢিসুম ঢিসুম

নিজস্ব প্রতিবেদন: বহর যত বাড়ছে ততই বাড়ছে বিবাদ। আর এবার তো বিজেপি - RSS-এর বিবাদ পৌঁছল শীর্ষ স্তরে। টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীদের সংগঠন নিয়ে মুখোমুখি রাজ্য বিজেপি ও আরএসএস। একপক্ষকে আবার স্বীকৃতি দিয়েছেন স্বয়ং রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

সোমবার এক সাংবাদিক বৈঠক করে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ। যার নেতৃত্বে রয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা। সংগঠনের কর্তারা দাবি করেন, তাঁদের সংগঠন RSS অনুমোদিত। কিন্তু মানতে নারাজ বিজেপি। 

হাসপাতালের নিরাপত্তা নিয়ে মুখ্যমন্ত্রীর পর্যালোচনা বৈঠকের আগেই জামিন NRS-কাণ্ডে ৫ অভিযুক্তর

উলটো দিকে রয়েছে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার অ্যান্ড কালচারাল কনফেডারেশন। তার নেত্রী ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। গত শনিবারই ওই সংগঠনকে স্বীকৃতি দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের আবার দাবি, অগ্নিমিত্রার সংগঠন তাঁদের সংগঠনেরই অংশ। যা মানতে নারাজ অগ্নিমিত্রারা। 

রাজ্যে বিজেপির উত্থানের পর থেকেই বেনোজল ঢোকা নিয়ে বিতণ্ডা বেঁধেছে আরএসএস-এর সঙ্গে। অন্য দল ভাঙিয়ে লোক ভরানোর ব্যাপারে বিজেপি যতটা মরিয়া ঠিক ততটাই সাবধানী আরএসএস। ফলে বিভিন্ন জায়গায় মুখোমুখি হচ্ছেন বিজেপি ও আরএসএস কর্মীরা। দিন কয়েক আগেই কোচবিহারে বিজেপি কর্মীদের মারে হাসপাতালে ভর্তি হয়েছেন RSS কর্মী। যার জেরে রাজ্যে RSS-এর মধ্যে ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে। 

.