চাঁচলে ধর্নামঞ্চ ভাঙা ও কর্মীদের মারধরের অভিযোগ বিজেপি'র; অভিযোগ ওড়াল তৃণমূল

Updated By: Dec 24, 2020, 04:44 PM IST
চাঁচলে ধর্নামঞ্চ ভাঙা ও কর্মীদের মারধরের অভিযোগ বিজেপি'র; অভিযোগ ওড়াল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক উত্তেজনা মালদার চাঁচলে। বিজেপি'র মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

রাজ্য সরকারের বিরুদ্ধে মহিলাদের উপর নির্যাতন ও দিকে দিকে মহিলাদের খুনের ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার চাঁচল মহকুমা শাসকের দপ্তরে ধর্নামঞ্চ তৈরি করে বিক্ষোভের আয়োজন করেছিল বঙ্গ বিজেপি। কিন্তু ওই ধর্নামঞ্চে বিক্ষোভ কর্মসূচি শুরু হওয়ার আগেই তাঁদের মঞ্চ ভাঙা এবং কয়েকজন দলীয় কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ তোলে বিজেপি। অভিযোগের তীর শাসকদল তৃণমূলের দিকে। যদিও এই অভিযোগ পুরোপুরি মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেছে শাসকদল।

মালদা জেলা বিজেপির মহিলা মোর্চার সম্পাদিকা অনিন্দিতা প্রামাণিক বলেন, 'প্রশাসনকে আমরা লিখিতভাবে জানিয়েছিলাম যে, এদিন মহকুমা শাসকের দপ্তরে ধর্নামঞ্চ করে বিক্ষোভ অবস্থানে বসব আমরা। তার পরেও শাসকদলের ছেলেরা আমাদের মঞ্চ ভেঙে ফেলে। আমাকে হুমকিও দেওয়া হয়।' তিনি আরও জানান, মহিলাদের উপর অত্যাচারের প্রতিবাদে তাঁরা প্রয়োজনে থানা ঘেরাও করবেন, রাস্তায় বসে বিক্ষোভ দেখাবেন। জেলা বিজেপি সম্পাদক দীপঙ্কর রায় জানান, 'আর নয় মহিলাদের অসুরক্ষা' এই আওয়াজ তুলে রাজ্যের প্রতিটি জেলায় ধর্নামঞ্চ করে বিক্ষোভ প্রদর্শন করা হচ্ছে। চাঁচলে আমাদের বিক্ষোভ-মিছিল ধর্নামঞ্চে এসে পৌঁছনোর আগেই মঞ্চ ভেঙে দেয় তৃণমূল, আমাদের কর্মীকে মারধরও করে। যাঁর মধ্যে একজন চিকিৎসাধীন। মালদা জেলা মহিলা মোর্চা সভানেত্রী সুতপা মুখার্জী বলেন, 'টিএমসি-র ছেলেরা এই মঞ্চ ভেঙেছে। আমাদের ধর্না শেষ হলে আমরা এর প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাব।

অবশ্য এই ঘটনা পুরোপুরি মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেন চাঁচল নম্বর ১ ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তী। তিনি বলেন, 'তৃণমূলের ছেলেরা এই ধরনের কাজ করতেই পারে না। বিজেপি নিজেই মঞ্চ ভেঙে শাসকদলের উপরে দোষ চাপাচ্ছে।'

Also Read: কাঁথিতে আজ প্রেস্টিজ ফাইট, মহামিছিলের পর জনসভা Suvendu Adhikariর

Tags:
.