বিজেপি কর্মীর গলাকাটা দেহ উদ্ধার, দেহ নিয়ে তৃণমূলের সঙ্গে টানাটানি

জানা দিয়েছে, আনন্দ তুফানগঞ্জের ভেলাকোপার বাসিন্দা। মঙ্গলবার সকালে কোচবিহারের নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের কাঠালতলা এলাকা থেকে তাঁর গলা কাটা দেহ উদ্ধার হয়।

Updated By: Jun 18, 2019, 01:32 PM IST
বিজেপি কর্মীর গলাকাটা দেহ উদ্ধার, দেহ নিয়ে তৃণমূলের সঙ্গে টানাটানি

নিজস্ব প্রতিবেদন: ফের রাজনৈতিক হিংসার বলি! বিজেপিকর্মীর গলা কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য কোচবিহারে। মৃতের নাম আনন্দ পাল(৩০)। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

জানা দিয়েছে, আনন্দ তুফানগঞ্জের ভেলাকোপার বাসিন্দা। মঙ্গলবার সকালে কোচবিহারের নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের কাঠালতলা এলাকা থেকে তাঁর গলা কাটা দেহ উদ্ধার হয়। তাঁর সারা শীরের আঘাতের চিহ্ন রয়েছে। জানা গিয়েছে, কিছুদিন আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। রাজনৈতিক কারণেই এই খুন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।  দেহের পাশ থেকে একটি বাইকও উদ্ধার হয়েছে।

“চুরি করে দল বদলালেও ছাড় পাবেন না”, কাউন্সিলরদের কড়া বার্তা নেত্রী মমতার

এদিন মৃতদেহ উদ্ধারের পর ঘটনাস্থলে জমা হন প্রচুর বিজেপি কর্মী। এই  খুন প্রসঙ্গে যদিও ভিন্ন যুক্তি খাঁড়া করেছেন  নাটাবাড়ি কেন্দ্রের বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষ।  তাঁর দাবি, “আনন্দ বিজেপি কর্মী নন। তৃণমূলেরই কর্মী ছিলেন।  বিজেপি দাবি করলেই তো আর ওদের হয়ে যাবে না।” এই ঘটনায় বিজেপিকেই পাল্টা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।