'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় বিজেপি কর্মীকে রাতভর পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

মৃতের নাম স্বদেশ মান্না (৪০)। বাড়ি শ্যামপুরের আমচটা গ্রামে। অভিযোগ, 'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় শুক্রবার তাকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে তারই ২ দাদা ও স্থানীয় এক তৃণমূল কর্মী। 

Updated By: Jun 8, 2019, 09:21 PM IST
'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় বিজেপি কর্মীকে রাতভর পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: 'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় বিজেপি কর্মীকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার হাওড়ার শ্যামপুরের। তৃণমূলের পালটা দাবি, মৃত তাদের কর্মী। মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। সম্ভবত আত্মঘাতী হয়েছেন।

 

মৃতের নাম স্বদেশ মান্না (৪০)। বাড়ি শ্যামপুরের আমচটা গ্রামে। অভিযোগ, 'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় শুক্রবার তাকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে তারই ২ দাদা ও স্থানীয় এক তৃণমূল কর্মী। রাতে বাড়িতে ফেলে যায় স্বদেশবাবুকে। তখন ফের 'জয় শ্রী রাম' স্লোগান দেন তিনি। ফের তাঁকে তুলে নিয়ে যায় তৃণমূলি দুষ্কৃতীরা। তার পর থেকে খোঁজ মিলছিল না স্বদেশবাবুর। শনিবার সকাল ১০টা নাগাদ বাড়ির কাছেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্র সন্দেশখালি, ৪ জনের মৃত্যুর আশঙ্কা

বিজেপির দাবি, স্বদেশবাবু তাঁদের কর্মী ছিলেন। জয় শ্রী রাম স্লোগান দেওয়ায় তাঁকে পিটিয়ে মেরেছে তৃণমূল। তৃণমূল অবশ্য অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। 

 

.