'এবার তোর পালা', BJP কর্মীর বাড়িতে 'রক্তমাখা' চিঠি ঘিরে চাঞ্চল্য

অভিযোগ, খামের ভিতর বিজেপির পতাকাও পোড়ানো অবস্থায় ছিল। 

Updated By: Feb 28, 2021, 10:58 AM IST
'এবার তোর পালা', BJP কর্মীর বাড়িতে 'রক্তমাখা' চিঠি ঘিরে চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপি (BJP) কর্মীর বাড়িতে 'রক্ত মাখানো চিঠি' (Blood Letter) ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার হালিশহরে। হালিশহরের (Halisahar) খাসবাটি সাউথ রোডে ব্যারাকপুর বিজেপির সাংগঠনিক জেলার মিডিয়া সেলের প্রতিনিধি শুভাশিস মৈত্রের বাড়ি। 

তাঁর দাবি, বাড়ির ভিতরে কে বা কারা  একটি খাম রেখে চলে যায়। খামের উপরে লেখা রয়েছে, 'এবার তোর পালা।' সেইসঙ্গে খামের উপরে 'রক্ত মাখানো' (Blood Letter) ছিল বলে দাবি করেছেন শুভাশিস। সেইসঙ্গে তাঁর আরও অভিযোগ, খামের ভিতর বিজেপির পতাকাও পোড়ানো অবস্থায় ছিল। এই ঘটনায় বীজপুর থানায় খবর দেওয়া হলে, পুলিস এসে খামটি নিয়ে যায়।  শুভাশিস মৈত্র জানিয়েছেন, ২০১৪ সাল থেকে তিনি বিজেপি (BJP) করছেন। বিধানসভা ভোটের (WB Assemlbly Election 2021) আগে এমন চিঠি আসায় বাড়িতে বাবা-মা সহ তাঁর পরিবার আতঙ্কিত।

'রক্তমাখা' হুমকি চিঠির ঘটনায় শাসকদল তৃণমূলের (TMC) দিকে অভিযোগের আঙুল তুলেছেন শুভাশিস। তাঁর দাবি, তাঁকে ভয় দেখানো হচ্ছে। যাতে তিনি বিজেপি না করেন। শুভাশিসের মা স্বপ্না মিত্র বলেন, "একমাত্র ছেলেকে নিয়ে খুব দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছি। নিরাপত্তার অভাব বোধ করছি। প্রশাসনকে সম্পূর্ণ বিষয়টি জানিয়েছি।"

আরও পড়ুন, 'বড় নেতা আনার নামে ৭-৮ লাখ টাকা লুঠ করেছে!' Arjun না আসায় ধুন্ধুমার BJP সভায়

ভোটের নির্ঘণ্ট ঘোষণার পরদিনই TMC-র থেকে পঞ্চায়েত ছিনিয়ে নিল BJP

যদিও তৃণমূলের (TMC) যুব নেতা পাপন ঘোষ শাসকদলের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, তৃণমূল এরমধ্যে কোনওভাবে যুক্ত নয়। এটা সম্পূর্ণভাবে বিজেপির (BJP) নিজের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। তাদের দলের-ই কেউ এমন করে থাকতে পারে!

আরও পড়ুন, WB Assembly Election 2021 : বড় খবর! ১৩০ আসনের সম্ভাব্য প্রার্থী কে কে, নাম প্রস্তাব রাজ্য BJP-র

WB Assembly Election 2021 : মেদিনীপুরে BJP-র জামানত জব্দের চ্যালেঞ্জ Abhishek-এর

.