ফুলগাছে বাঁধা কিন্তু মাটিতেই বসানো দেহ! খুনের অভিযোগের ভিত্তিতে ধৃত এক মহিলা

আটদিন বাড়ি-ছাড়া ছিলেন মৃত।

Updated By: Jun 22, 2021, 08:37 PM IST
ফুলগাছে বাঁধা কিন্তু মাটিতেই বসানো দেহ! খুনের অভিযোগের ভিত্তিতে ধৃত এক মহিলা

নিজস্ব প্রতিবেদন: একটি গাছের নীচে এক ব্যক্তির দেহ। দেহটি মাটিতে বসানো কিন্তু গাছের শাখায় বাঁধা। উদ্ধার হল মঙ্গলবার সকালে। মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের সুলকাপাড়া পঞ্চায়েতের মংরুপাড়া এলাকার ঘটনা। দ্রুত ঘটনার তদন্ত শুরু করে নাগরাকাটা থানার পুলিস।

ওই ব্যক্তিকে খুন করা হয়েছে এই অভিযোগের ভিত্তিতে এদিন দুপুরেই এক মহিলাকে গ্রেফতার করে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মহম্মদ নুরুল। তাঁর বাড়ি ছাড়টন্ডুতে। 

আরও পড়ুন: দাঁতালের আক্রমণে মৃত ১; আগেই তছনছ বাড়ি, দোকানঘর; আতঙ্কিত এলাকাবাসী

নাগরাকাটা (Nagrakata) ব্লকের ওই মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবারই নুরুল বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। অর্থাত্‍, প্রায় ন'দিন সে বাড়ি-ছাড়া। ন'দিনের মাথায় আজ সকালে এলাকার একটি বাড়ির সামনের একটি মাঝারি মাপের ফুলগাছে তাঁর দেহ বেঁধে রাখা আছে দেখতে পাওয়া যায়। ওই ধরনের গাছ সাধারণত বাড়ির চৌহদ্দিতে রোপণ করা হয়। তাঁর পরিবারের অভিযোগ, ওই এলাকায় এক মহিলার সঙ্গে নুরুলের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। ওই মহিলাই এই ঘটনার পিছনে আছে বলে দাবি তাঁদের। তাঁরা জানান, সীমানা-নির্ধারক ওই ধরনের গাছ এত শক্তপোক্ত ও উঁচু হয় না যে, তা থেকে কেউ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। ঘটনার পিছনে অবশ্যই কারও হাত আছে।  

সংশ্লিষ্ট মহিলার নামে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে মৃতের পরিবারের তরফে। সেই অভিযোগ পেয়েই পুলিস (Police) মহিলাকে গ্রেফতার করে। আগামি কাল বুধবার তাকে আদালতে তোলা হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: অসমাপ্ত কাজ শেষ করা হবে আগে, উত্তরবঙ্গ উন্নয়ন-প্রশ্নে মন্তব্য সাবিনা ইয়াসমিনের