close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'ডাইনি' অপবাদ দিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

মানুষ যখন মঙ্গলযাত্রার পরিকল্পনা করছে, তখনই 'ডাইনি' অপবাদ দিয়ে ভাইয়ের হাতে ভাই খুন। ছেলে কোলে পালিয়ে বাঁচলেন স্ত্রী। এমনই অভিযোগ উঠল বর্ধমানের গুসকরায়। অভিযুক্ত নজন আত্মীয়ের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated: Dec 9, 2017, 08:18 PM IST
'ডাইনি' অপবাদ দিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদন: মানুষ যখন মঙ্গলযাত্রার পরিকল্পনা করছে, তখনই 'ডাইনি' অপবাদ দিয়ে ভাইয়ের হাতে ভাই খুন। ছেলে কোলে পালিয়ে বাঁচলেন স্ত্রী। এমনই অভিযোগ উঠল বর্ধমানের গুসকরায়। অভিযুক্ত নজন আত্মীয়ের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিস।

শিউরে ওঠার মতো এই ঘটনা ঘটেছে বর্ধমান পূর্বের গুসকরায়। কয়েক মাস ধরেই মাসনসিক সমস্যায় ভুগছিলেন ওই যুবক। অভিযোগ, আত্মীয়রা ডাইনি অপবাদ দিয়ে শুরু করে অত্যাচার।

শনিবার ভোরে হঠাত্ই যুবকের স্ত্রী শুনতে পান তাদের খুনের চক্রান্ত করছে আত্মীয়রা। তখনই স্বামী সন্তানকে নিয়ে পালাতে যান তিনি। কিন্তু বাড়ির দরজার কাছেই তাদের ধরে ফেলে মারমুখী আত্মীয়রা। পিটিয়ে খুন করা হয় ওই যুবককে। মারধর করা হয় স্ত্রীকে ছেলে কোলে কোনওক্রমে পালিয়ে বাঁচেন ওই মহিলা।

শুধুই কি ডাইনি অপবাদ, নাকি এই খুনের নেপথ্যে রয়েছে অন্য কিছু? জানা যাচ্ছে জমি নিয়ে পারিবারিক অশান্তি ছিল। ডাইনি অপবাদ দিয়ে ১০ হাজার টাকা জরিমানাও করা হয় যুবক ও তাঁর স্ত্রীকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।