Daspur: মর্মান্তিক! মায়ের নজর এড়িয়ে রাস্তা পারের চেষ্টা, নাবালককে পিষে দিল বাস

অপর একটি যাত্রীবাহী বাসকে টালিভাটায় ওভারটেক করতে গিয়েই রাস্তা পারাপারে ব্যস্ত থাকা ওই নাবালককে পিষে দেয় ঘাতক বাসটি।

Updated By: Nov 24, 2021, 03:29 PM IST
Daspur: মর্মান্তিক! মায়ের নজর এড়িয়ে রাস্তা পারের চেষ্টা, নাবালককে পিষে দিল বাস
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মামাবাড়িতে বেড়াতে এসে মায়ের সঙ্গে বাজার করতে গিয়েছিল নাবালক। কিন্তু বাজার করে আর ফেরা হল না তার। মায়ের নজর এড়িয়ে রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় মৃত্যু হল ১২ বছরের নাবালকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে।

মৃতের নাম কার্তিক তিওয়ারি। দাসপুরের পাকুড়দানা গ্রামে বাড়ি কার্তিকদের। পরিবার সূত্রে জানা গিয়েছে, দাসপুরেরই ব্রাহ্মণবসান গ্রামে মামাবাড়ি কার্তিকের। সেখান থেকেই দাসপুরের টালিভাটায় মায়ের সঙ্গে বাজার করতে এসেছিল ওই নাবালক। সকাল ১১টা নাগাদ টালিভাটায় ঘাটাল-পাঁশকুড়া রাজ্যসড়কের ধারে হাট বসেছিল। মা অর্চনা তিওয়ারির সাথে সেই হাটে আসে ১২ বছরের কার্তিক তেওয়ারি। 

এখন মা যখন বাজার করায় ব্যস্ত ছিল, তখনই নজর এড়িয়ে রাজ্য সড়ক পার করতে যায় কার্তিক। আর তাতেই বিপদ বাধে। চন্দ্রকোণা-হাওড়া রুটের একটি যাত্রীবাহী বাস সেইসময় রাজ্য সড়ক ধরে দ্রুতবেগে ঘাটালের দিকে আসছিল। দ্রুত গতিতে আসা ওই বাসটি অপর একটি যাত্রীবাহী বাসকে টালিভাটায় ওভারটেক করতে গিয়েই রাস্তা পারাপারে ব্যস্ত থাকা ওই নাবালককে পিষে দেয়। 

সন্তানের নিথর দেহ আগলে বসে হতভাগ্য বাবা-মা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পিষে দেওয়ার পর দেহ কিছুটা দূর পর্যন্ত টেনেও নিয়ে যায় ঘাতক বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নাবালকের। এই ঘটনার পরই এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। এলাকাবাসীর বিক্ষোভে ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কে যান চলাচল স্তব্ধ হয়ে যায়। খবর পেয়ে দাসপুর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেইসঙ্গে ঘাতক গাড়িটিকেও আটক করে।

আরও পড়ুন, Alipurduar: ভয়ঙ্কর! স্কুলের পথে দা-এর এক কোপে নাবালিকার গলা কেটে দিল যুবক

Zomato: খাবার দিতে সামান্য দেরি, ডেলিভারি বয়কে চড়, ফোন ছুঁড়ে ভেঙে দিলেন সোদপুরের মহিলা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.