Keshpur: পাওনা নিয়ে বচসা, ব্যবসায়ীর এক চড়ে মৃত্যু কর্মচারীর

এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

Updated By: Dec 7, 2021, 06:23 PM IST
Keshpur: পাওনা নিয়ে বচসা, ব্যবসায়ীর এক চড়ে মৃত্যু কর্মচারীর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : এক চড়েই মৃত্যু। পাওনা টাকা চাইতে গিয়ে বচসা। আর তার জেরে দোকানদারের মারে মৃত কর্মচারী। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের কেশপুর থানার অন্তর্গত গোলাড় গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্ত শেখ শাহজাহান আলিকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম তারাপদ দলবেরা। তিনি শেখ শাহজাহান আলি নামে ওই ব্যবসায়ীর দোকানে কর্মচারী ছিলেন। আজ সকালে শেখ শাহজাহান আলির কাছে নিজের পাওনা বকেয়া টাকা আনতে যান তারাপদ দলবেরা। সেইসময় শেখ শাহজাহান টাকা দিতে অস্বীকার করেন। আর তাতেই দুজনের মধ্যে গন্ডগোল বাধে। বচসা চলাকালীনই শাহজাহান চড় মারে তারাপদ দলবেরাকে। সেই চড়ের আঘাতেই মৃত্যু হয় তারাপদ দলবেরার।

এরপরই এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্ত শাহজাহান আলির বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসী। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আসে কেশপুর থানার বিশাল পুলিসবাহিনী। মৃতদেহ উদ্ধার করতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিসকে। মৃতদেহ রেখেই চলে পথ অবরোধ। শেষে পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠিয়েছে।

আরও পড়ুন, Serampore: স্কুল খোলার পরই করোনা আক্রান্ত ৪ শিক্ষিকা, উপসর্গ আরও কয়েকজনের শরীরে

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App