Serampore: স্কুল খোলার পরই করোনা আক্রান্ত ৪ শিক্ষিকা, উপসর্গ আরও কয়েকজনের শরীরে

সবাইকে বাড়িতে থাকতে বলা হয়েছে।

Updated By: Dec 7, 2021, 04:10 PM IST
Serampore: স্কুল খোলার পরই করোনা আক্রান্ত ৪ শিক্ষিকা, উপসর্গ আরও কয়েকজনের শরীরে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্কুল খোলার পরই করোনা আক্রান্ত ৪ শিক্ষিকা। উপসর্গ দেখা দিয়েছে আরও কয়েকজনের দেহে। এবার ঘটনা হুগলির শ্রীরামপুরের রমেশচন্দ্র গার্লস হাইস্কুলের। ২০ মাস বন্ধ থাকার পর খুলেছে স্কুল কলেজ। শিক্ষকদের করোনার টিকাকরণ হলেও, স্কুল পড়ুয়াদের এখনও হয়নি। ফলে স্কুল পড়ুয়াদের নিয়ে একটা আশঙ্কা রয়েছে। এরমধ্যেই ৪ শিক্ষিকার করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ ছড়িয়েছে।

শ্রীরামপুর রমেশচন্দ্র গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষিকা তাপসী পাল জানিয়েছেন, স্কুলের ৪ জন শিক্ষিকা করোনা আক্রান্ত হয়েছেন। আরও কয়েকজনেরও উপসর্গ দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে তাঁদের সবাইকে বাড়িতে থাকতে বলা হয়েছে। স্কুলে প্রতিদিন স্যানিটাইজার স্প্রে করা হচ্ছে। বেঞ্চে একজন করে বসছে। হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে। সবদিক থেকে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। অভিভাবকদের নিয়ে প্রতি সপ্তাহে মিটিং করা হচ্ছে। শিক্ষিকাদের করোনা হওয়ায় স্বাভাবিকভাবেই শঙ্কিত অভিভাবকরা।

ইতিমধ্যেই শ্রীরামপুর পুরসভার পক্ষ থেকে ওই স্কুল স্যানিটাইজ করা হয়েছে। পাশাপাশি, সরকারি সমস্ত গাইডলাইন মেনে চলা হচ্ছে কিনা, তাও নজর রাখা হচ্ছে। পুরপ্রশাসক মন্ডলীর সদস্য সন্তোষ সিং বলেন, "করোনা আতঙ্ক এখনও কাটেনি। তারমধ্যে স্কুল চলছে। তাই সাবধান থাকতে হবে। পুরসভার পক্ষ থেকে প্রত্যেক স্কুলের বাইরে করোনা বিধি মেনে চলার বার্তা দেওয়া হবে। এলাকার স্কুলগুলোর সঙ্গে নিয়মিত এনিয়ে কথাও হবে।"

আরও পড়ুন, LPG Cylinder: গৃহস্থের জন্য বড় খবর, রান্নার গ্যাস সিলিন্ডার নিয়ে বড় সিদ্ধান্তের পথে কেন্দ্র

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App