ট্রেন নেই; বিমান ধরাছোঁয়ার বাইরে, হোটেলেই আটকে দিনহাটার ক্যান্সার আক্রান্ত মহিলা

সৌমনেত্রার স্বামী বিবেকানন্দ দেবনাথ বলেন,এখন রাস্তায় গাড়ি ভাঙচুর হচ্ছে। ভয়ে অ্যাম্বুল্যান্স ভাড়া করতে পারিনি

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Dec 18, 2019, 11:30 AM IST
ট্রেন নেই; বিমান ধরাছোঁয়ার বাইরে, হোটেলেই আটকে দিনহাটার ক্যান্সার আক্রান্ত মহিলা

নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভ তোলপাড়া গোট রাজ্য। ট্রেন-বাস জ্বালিয়ে দেওয়া থেকে শুরু রাস্তা অবরোধে নাজেহাল দূরপাল্লার যাত্রীরা। এমনই একজন হলেন দিনহাটার গৃহবধূ সৌমনেত্রা দেবনাথ। ওভারির ক্যান্সারের রোগী। কলকাতা এসেছিলেন চেকআপের জন্য। কিন্তু বিক্ষোভের জেরে আর শহর থেকে বেরোতে পারছেন না।

আরও পড়ুন-শেষপর্যন্ত শীত এল শহরে! এক ধাক্কায় পারদ নামল ৩ ডিগ্রি

তিন মাস অন্তর চেকআপের পরামর্শ দিয়েছিলেন চিকিত্সক। সেইমতো রবিবার কলকাতা এসেছিলেন সৌমনেত্রা। মঙ্গলবার উত্তরবঙ্গ এক্সপ্রেসে ঘরে ফেরার টিকিট ছিল। কিন্তু হঠাত্ করেই হাঙ্গামা শুরু হয়ে যায় রাজ্যের একাধিক জায়গায়।  সোমবার থেকেই স্টেশনে গিয়ে ট্রেনের খোঁজ করছেন। কিন্তু রেল আধিকারিকরা বলছেন যোগাযোগ রাখতে। কিছুই আশ্বাস দিতে পারছেন না তাঁরা।

এদিকে, মঙ্গলবার ফিরে যাবেন বলে খুব বেশি টাকা আনেননি সৌমনেত্রা। খাবার নিয়ে বিধিনিষেধ রয়েছে। কিন্তু এখন থাকতে হচ্ছে হোটেলে। বিমানের টিকিট ৩০০০ থেকে বেড়ে ২৯০০০ টাকা হয়েছে।

সৌমনেত্রার স্বামী বিবেকানন্দ দেবনাথ বলেন, আমি প্রাথমিক শিক্ষক। টাটা ক্যান্সার হাসপাতালে ওর চিকিত্সা চলছে। ওভিরিয়ান ক্যান্সার। ইতিমধ্যেই ১০ লাখ টাকা খরচ হয়ে গিয়েছে। আর কিছু নেই। এখন রাস্তায় গাড়ি ভাঙচুর হচ্ছে। ভয়ে অ্যাম্বুল্যান্স ভাড়া করতে পারিনি।

আরও পড়ুন-আজ জয়রামবাটিতে সাড়ম্বরে পালিত হচ্ছে মা সারদার ১৬৭তম জন্মতিথি

মুখ্যমন্ত্রীর কাছে সৌমনেত্রার আবেদন, হোটেলে বন্দি রয়েছি। টাকা প্রায় নেই। আমাকে বাড়ি ফেরানোর ব্যবস্থা করুন। রবিবার হোটেলে উঠেছি। বাসের টিকিটের ব্যবস্থা করেছি। টিকিট পাচ্ছি না। বাসে গেল ক্ষতি হবে জেনেও বাড়ি ফিরতে চাই।

.