close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দার্জিলিং বেড়াতে গিয়ে আর বাড়ি ফেরা হল না মা-মেয়ের, তিস্তা ক্যানেলে গাড়ি পড়ে মৃত্যু

শিলিগুড়ির গজলডোবার কাছে তিস্তা ক্যানেলে পড়ে যায় তাঁদের গাড়িটি। দুর্ঘটনায় মৃত্যু হয় মা ও মেয়ের।

SUDESHNA PAUL | Updated: Oct 22, 2019, 06:22 PM IST
দার্জিলিং বেড়াতে গিয়ে আর বাড়ি ফেরা হল না মা-মেয়ের, তিস্তা ক্যানেলে গাড়ি পড়ে মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: দার্জিলিংয়ে বেড়াতে গিয়ে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল মা ও মেয়ের। আজই বাড়ি ফেরার কথা ছিল জয়শ্রী চট্টোপাধ্যায় ও শ্রীপর্ণা মুখোপাধ্যায়ের। কিন্তু বাড়ি আর ফেরা হল না। শিলিগুড়ির গজলডোবার কাছে তিস্তা ক্যানেলে পড়ে যায় তাঁদের গাড়িটি। দুর্ঘটনায় মৃত্যু হয় মা ও মেয়ের।

হুগলির চুঁচুড়ার ফার্ম সাইড রোডের বাসিন্দা চট্টোপাধ্যায় পরিবার। গত ১৭ অক্টোবর পরিবারের ৪ সদস্য দার্জিলিং, কালিম্পং বেড়াতে যান। আজই ছিল ফেরার কথা। কিন্তু গতকাল আমবাড়ি থেকে ফেরার পথেই শিলিগুড়ির গজলডোবার কাছে দুর্ঘটনায় পড়ে তাঁদের গাড়িটি। তিস্তা ক্যানেলে পড়ে যায় গাড়িটি। মিলনপল্লি ফাঁড়ির পুলিস গাড়িটি উদ্ধার করে।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে ৪ জনকে উদ্ধার করে প্রথমে আমবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়। সেখান থেকে তাঁদের পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় মা জয়শ্রী চট্টোপাধ্যায় (৭০) ও মেয়ে শ্রীপর্ণা মুখোপাধ্যায় (৪৮)-এর। গুরুতর আহত হয়েছেন প্রসূনা চট্টোপাধ্যায় ও তাঁর আড়াই বছরের সন্তান হিয়ন।

আরও পড়ুন, 'রাজ্যপালকে ছোট করছেন আমলারা, ১১ তারিখ ৪ ঘণ্টা কার পাবলিসিটি হয়েছিল সবাই জানে', বিস্ফোরক ধনখড়

পরিবার সূত্রে জানা গিয়এছে, জয়শ্রী চট্টোপাধ্যায়ের ছেলে অয়ন চট্টোপাধ্যায় কর্মসূত্রে ছত্তিসগড়ে ছিলেন। দুর্ঘটনার খবর পেয়েই কর্মস্থল থেকে উত্তরবঙ্গে পৌঁছন তিনি। বেড়াতে গিয়ে মর্মান্তিক পরিণতি। দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের দুজনের। শোকের ছায়া নেমে এসেছে ফার্ম সাইড রোড এলাকায়।