Video: কার্শিয়াংয়ে অন্য মুডে মুখ্যমন্ত্রী, রাস্তায় বসে চায়ে চুমুক Mamata-র

স্থানীয় দোকান থেকে সেরে ফেললেন কেনাকাটাও।

Updated By: Oct 27, 2021, 09:03 PM IST
Video: কার্শিয়াংয়ে অন্য মুডে মুখ্যমন্ত্রী, রাস্তায় বসে চায়ে চুমুক Mamata-র

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গে পরপর দু'দিন প্রশাসনিক বৈঠক করেছেন। কার্শিয়াংয়ে অন্য মুডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকালে হাঁটতে বেরিয়ে রাস্তায় বসে চা খেলেন তিনি। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলার ফাঁকে সেরে ফেলেন কেনাকাটাও।

ভবানীপুরে উপনির্বাচন নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর বাতিল হয়ে যায় মুখ্যমন্ত্রীর সফর। ভোট মিটতেই পাঁচদিনের জন্য উত্তরবঙ্গে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার শিলিগুড়ি উত্তরকন্যায় আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার আধিকারিকদের সঙ্গে প্রশাসনিক বৈঠক করেন তিনি। মঙ্গলবার প্রশাসনিক বৈঠক ছিল কার্শিয়াংয়ে। সেই বৈঠকে পাহাড়ের শান্তি ফেরানো ও উন্নয়নের বার্তা দেন মুখ্যমন্ত্রী। অনীত থাপা, রোশন গিরিদের বলেন, 'দার্জিলিং সমস্যার স্থায়ী সমাধানের পরিকল্পনা করুন'। 

 

আরও পড়ুন: Swasthya sathi : স্বাস্থ্যসাথী কার্ড ফেরানো যাবে না, নার্সিংহোমগুলিকে কড়া নির্দেশ কমিশনের

রাতে কার্শিয়াংয়ের সার্কিট হাউসে ছিলেন মুখ্য়মন্ত্রী। ঘড়িতে তখন সকাল সাড়ে দশটা ১০ টা। এদিন একটু বেলা গড়াতেই হাঁটতে বেরিয়ে পড়েন তিনি। সঙ্গী, রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। প্রায় ৬ কিলোমিটার রাস্তা অতিক্রম করে মহানদী ভিউ পয়েন্ট গিদ্দায় চলে যান মমতা। স্রেফ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলাই নয়, মহানদী পয়েন্টে রাস্তার পাশে চায়ের দোকানে সামনে চেয়ার নিয়ে বসেন মুখ্যমন্ত্রী। চা খেতে খেতে দোকানির সঙ্গে গল্প করতে দেখা যায় তাঁকে। পরে একটি দোকান থেকে জুতোও কেনেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.