কলেজের অধ্যক্ষ সহ কর্মীদের মারধর, দা দিয়ে 'কোপানোর চেষ্টা' হিসাবরক্ষকের

" আমরা ঠেকাতে গেলে তার কাছে থাকা দা নিয়ে তখন আমাদের উপর ঝাঁপিয়ে পড়ে।"

Updated By: Jan 10, 2022, 04:30 PM IST
কলেজের অধ্যক্ষ সহ কর্মীদের মারধর, দা দিয়ে 'কোপানোর চেষ্টা' হিসাবরক্ষকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কলেজের অধ্যক্ষকে মারধর করে তাঁকে কোপানোর চেষ্টার অভিযোগ উঠল কলেজেরই হিসাবরক্ষকের বিরুদ্ধে। এদিন ঘটনাটি ঘটেছে গোপালনগরের যোগেন্দ্রনাথ মন্ডল স্মৃতি মহাবিদ্যালয়ে। অভিযুক্ত হিসাবরক্ষকের নাম রণপতি রায়। পুলিস তাঁকে আটক করেছে।

কলেজের অধ্যক্ষ ও কর্মীরা জানিয়েছেন, এদিন বেলা ১১টা ৩০ নাগাদ হঠাৎ কলেজ অধ্যক্ষ অর্ণব ঘোষের ঘরে ঢোকেন অভিযুক্ত রণপতি রায়। তারপরই ঘরের দরজা আটকে দেন। ঘরের দরজা আটকে দিয়েই অধ্যক্ষের উপর চড়াও হন। তাঁকে মারধর করতে থাকেন। চিৎকার চেঁচামেচির শব্দ পেয়ে ছুটে আসেন অন্যান্য কর্মীরা। তাঁরা দরজা ভেঙে ঘরে ঢোকেন।

ঘরে ঢুকেই তাঁরা থ হয়ে যান। ওই কলেজের শিক্ষাকর্মী তপন মন্ডল জানিয়েছেন, "আমরা অধ্যক্ষর চিৎকার করতে শুনে দরজা ভেঙে ঘরের ভিতর ঢুকে দেখি অভিযুক্ত তাঁকে মারধর করছে। আমরা ঠেকাতে গেলে তার কাছে থাকা দা নিয়ে তখন আমাদের উপর ঝাঁপিয়ে পড়ে। ধস্তাধস্তি করে তাঁর হাত থেকে দা কেড়ে নেওয়া হয়।"

এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ পুলিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে কলেজে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন, মশলা মুড়িতে 'মাদক' খাইয়ে বেহুঁশ! প্রেমিকার দু'চোখ নষ্টের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

আরও পড়ুন, করোনা রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে হরিশচন্দ্রপুরের 'মানবিক' পুলিস

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.