গাছে কলেজ ছাত্রের ঝুলন্ত দেহ, আত্মহত্যা না খুন?

নাকাশিপাড়ার বান্দাখোলা গ্রামের বাসিন্দা  হুমায়ুন পলাশি কলেজের ছাত্র। প্রত্যেক দিনের মতো বুধবার রাতেও বাড়ির পাশে ক্যারাম খেলছিলেন তিনি।

Updated By: Feb 21, 2019, 12:07 PM IST
গাছে কলেজ ছাত্রের ঝুলন্ত দেহ,  আত্মহত্যা না খুন?

নিজস্ব প্রতিবেদন:  এক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে ধোঁয়াশা। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য নদিয়ার নাকাশিপাড়ায়। মৃতের নাম হুমায়ুন কবির(২০)।

আরও পড়ুন, ঘোলা অগ্নিকাণ্ড : ৫ শ্রমিক জীবন্ত দগ্ধ, ভিন রাজ্য থেকে গ্রেফতার অভিযুক্ত কারখানা মালিক

নাকাশিপাড়ার বান্দাখোলা গ্রামের বাসিন্দা  হুমায়ুন পলাশি কলেজের ছাত্র। প্রত্যেক দিনের মতো বুধবার রাতেও বাড়ির পাশে ক্যারাম খেলছিলেন তিনি। পরিবারের দাবি, নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয়। সম্ভাব্য সব জায়গায়, আত্মীয় ও বন্ধুদের বাড়িতে খোঁজ করা হয়। এরপর পরিবারের সদস্যরা থানায় যাওয়ার সময়েই বান্দাখোলা গ্রামের এক আম বাগানে গাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান।

আরও পড়ুন, সকালে কন্যাসন্তানের জন্ম, দুপুরে মায়ের মৃত্যু, ধুন্ধুমার বাঘাযতীনে

থানায় খবর দেওয়া হলে, পুলিস গিয়ে হুমায়ুনের দেহ উদ্ধার করে। হুমায়ুনের মৃত্যু ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। পরিবারের অভিযোগ, খুন করে তাঁকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কেন খুন করা হল? কার দিকে সন্দেহ? সে ব্যাপারে  কিছুই বলতে পারছেন না পরিবারের সদস্যরা।

আরও পড়ুন, ছেলেধরা গুজবে রণক্ষেত্র টিকিয়াপাড়া, জনতা-পুলিস 'খণ্ডযুদ্ধ'

হুমায়ুন আত্মহত্যা করেছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।  পুলিস কুকুর নিয়ে এলাকায় তল্লাশি চলছে।  পুলিস স্থানীয়দের সঙ্গে জিজ্ঞাসাবাদ করছে।

 

.