'কেন্দ্রীয় বাহিনী চলে যাবে, আমরা থাকব সারা বছর', ফের বিতর্কিত মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর

বীরভূম অনুব্রত যেমন নকুল দানা আর পাচনের দাওয়াই দিচ্ছেন, তেমনি কোচবিহারে বিরোধীদের করলার জুস খাওয়ার জন্য দলীয় কর্মীদের নিদান দেন তিনি।  

Updated By: Mar 19, 2019, 04:38 PM IST
'কেন্দ্রীয় বাহিনী চলে যাবে, আমরা থাকব সারা বছর',  ফের বিতর্কিত মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন:  ''ভোটের পর আর কেন্দ্রীয় বাহিনী থাকবে না। আমরা কিন্তু থাকব সারা বছর। তাই মনে করে জোড়া ফুলেই ভোট দেবেন।"  বিরোধীদের করলার জুস খাওয়ানোর নিদান দেওয়ার পর আবারও বিতর্কিত মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের। 

 

মঙ্গলবার  কোচবিহারের ঘুঘুমারিতে কর্মিসভা করেন তিনি। সভায় উপস্থিতদের এমনই বার্তা দেন দেন তিনি। প্রসঙ্গত, সোমবারও তুফানগঞ্জে বিতর্কিত মন্তব্য করেন তিনি। 

আনুষ্ঠানিক ঘোষণার আগেই Zee ২৪ ঘণ্টার হাতে বামেদের দ্বিতীয় প্রার্থীতালিকা
বীরভূম অনুব্রত যেমন নকুল দানা আর পাচনের দাওয়াই দিচ্ছেন, তেমনি কোচবিহারে বিরোধীদের করলার জুস খাওয়ার জন্য দলীয় কর্মীদের নিদান দেন তিনি।  এদিন তিনি নির্বাচনের প্রচারে গিয়ে তুফানগঞ্জে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে বসে বলেন, "বিরোধীদের প্রার্থী, নেতাকর্মীদের সঙ্গে দেখা হবে আমাদের কর্মীরা। তাঁরা করলার জুস নিয়ে অপেক্ষা করবেন। বিরোধীদের করলার জুস দিয়েই আপ্যায়ন করা হবে।" 

বিজেপির থিম সংয়ে ব্যবহার হয়েছে বামেদের স্লোগান, মেনে নিয়ে বাবুল বললেন আপত্তি কোথায়?
তিনি আরও বলেন, '' আমরা যখন মাঠে ময়দানে প্রচারে নামব, তখন আমাদের সঙ্গে ফ্লাক্স থাকবে। তাতে করলার জুস থাকবে। ছোট ছোট কাপ করে বিরোধীদের করলার জুস খাওয়ানো হবে।''

.