ছেলেকে খুন করে থানায় আত্মসমর্পণ করল বাবা!

গতকাল বিকেলে ছেলে সঞ্জয় বর্মন-কে শ্বাসরোধ করে খুন করে বাড়ির খাটের নিচে রেখে দেয় বাবা কার্তিক বর্মন। রাতে আলিপুরদুয়ার থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। 

Updated By: Oct 11, 2018, 02:44 PM IST
ছেলেকে খুন করে থানায় আত্মসমর্পণ করল বাবা!

নিজস্ব প্রতিবেদন: ছয় বছরের ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পর থানায় আত্মসমর্পণ করল বাবা। ঘটনাটি কোচবিহার ২ নম্বর ব্লকের উত্তর কালজানি গ্রামের। ঘটনায় তদন্ত শুরু করেছে আলিপুরদুয়ার থানা।

আরও পড়ুন- বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ, আসানসোলে ভয়াবহ ঘটনা

অভিযোগ, গতকাল বিকেলে ছেলে সঞ্জয় বর্মন-কে শ্বাসরোধ করে খুন করে বাড়ির খাটের নিচে রেখে দেয় বাবা কার্তিক বর্মন। রাতে আলিপুরদুয়ার থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। পরে আলিপুরদুয়ার থানার পুলিস কার্তিক বর্মন-কে পুন্ডিবাড়ি থানার পুলিসের হাতে তুলে দেয়।  

আরও পড়ুন- মত্ত বাবার অত্যাচারে অতিষ্ট মেয়ে, আত্মহত্যার চেষ্টা! শাস্তি চেয়ে পুলিসের দ্বারস্থ কিশোরী

জানা গেছে বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। এই ঘটনার ফলে এই শিশুটিকে খুন করা হল কি না তা খতিয়ে দেখছে পুন্ডিবাড়ি থানার পুলিস।

আরও পড়ুন- আগামী ৪৮ ঘণ্টায় ভারী বৃষ্টির সতর্কতা, বাতিল বহু ট্রেন, বদলে গেল সময়সূচি

মৃত শিশুর মা রেখা বর্মন বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন। তাঁদের তিন সন্তান। সেদিন সঞ্জয়ের শরীরে জ্বর থাকায় ছেলে-কে পাশের বাড়িতে রেখে কাজে যায় রেখা। দুপুরে সঞ্জয়-কে ডেকে বাড়িতে নিয়ে যায় বাবা। আর তারপর কোনো খোঁজ ছিল না ছেলে ও বাবার । সন্ধ্যায়  মা বাড়িতে ফিরলে দেখতে পান ছেলে পাশের বাড়িতে নেই। তার মনে হয় হয়ত জ্বরে আক্রান্ত ছেলে-কে নিয়ে ডাক্তার দেখাতে গেছে স্বামী। এর পর রাতের দিকে আলিপুর  থানা থেকে একটি ফোন আসে। তাতেই জানা যায় ছেলে-কে মেরে খাটের নিচে লুকিয়ে রেখেছে কার্তিক। ঘটনা পাঁচ কান হওয়ার পরই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

.