Coronavirus: কলকাতাতে বাড়ল সংক্রমণ, গত একদিনে রাজ্যে করোনা আক্রান্ত ৭৪৩

রাজ্য সরকারের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ১৪ জনের। ফলে মৃতের সংখ্যা এনিয়ে দাঁড়াল ১৮,৬১৩

Updated By: Sep 15, 2021, 11:56 PM IST
Coronavirus: কলকাতাতে বাড়ল সংক্রমণ, গত একদিনে রাজ্যে করোনা আক্রান্ত ৭৪৩

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফের বাড়ছে কোভিড সংক্রমণ। গত একদিনে রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হলেন ৭৪৩ জন। এনিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হল ১৫,৫৮,৮৬০ জন। গতকালের তুলনায় কলকাতাও সামান্য বাড়ল আক্রান্তের সংখ্য়া।

আরও পড়ুনICG: ভারতীয় জলসীমায় পাক-বোটকে ধরল ভারতীয় উপকূলরক্ষী বাহিনী, তদন্ত চলছে 

রাজ্য সরকারের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ১৪ জনের। ফলে মৃতের সংখ্যা এনিয়ে দাঁড়াল ১৮,৬১৩। তবে রোগমুক্ত  মানুষের সংখ্য়াও উল্লেখযোগ্য। গত একদিনে ছাড়া পেয়েছেন ৭৫৩ জন। ফলে এখনও পর্যন্ত সুস্থ হলেন ১৫,৩২,১৯৭ জন।

আরও পড়ুন-Unknown Fever: গাইডলাইন মেনে শিশুদের চিকিৎসা, কোভিড পরিকাঠামো ব্যবহারের নির্দেশ বিশেষজ্ঞ কমিটির

এদিকে, গত ২৪ ঘণ্টায় উত্তর ২৪ পরগনায় করোনা আক্রান্ত হয়েছেন ১৪২ জন। এরপরই রয়েছে কলকাতা। আক্রান্ত হয়েছে ১৩০ জন। মঙ্গলবার এই সংখ্য়া ছিল ১২৭। এছাড়া হাওড়া ও হুগলিতে নতুন করে আক্রান্তের সংখ্যা ৫০ এর বেশি। নদিয়া, দার্জিলিং ও দক্ষিণ ২৪ পরগনার মতো জেলায় আক্রান্তের সংখ্যা ৪০ পার করে গিয়েছে গত ২৪ ঘণ্টায়।
  
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.