চন্দননগরে পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী কাশীনাথ দে

চন্দননগরে পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী কাশীনাথ দে। শ্রীরামপুরে গ্রেফতার কাজি মল্লিক। ভদ্রেশ্বর এবং হাবড়ায় ধরা পড়ল বেশকয়েকজন ডাকাত। হুগলি জেলার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অভিযোগের পাহাড়। খুন, জখম, তোলাবাজি... বাদ নেই কিছুই। এ হেন কুখ্যাত কাশীনাথ দে-র খোঁজে দীর্ঘদিন ধরে তল্লাসি চালাচ্ছিল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে রাতে চন্দননগরের কলুপুকুরের ভাগারধার থেকে তাকে গ্রেফতার করে পুলিস। উদ্ধার হয় ২৫ কেজি গাঁজা। তাকে চুঁচুড়া আদালতে তোলা হলে ৫ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।পুলিসের ভয়ে বেশকিছু দিন বর্ধমানে লুকিয়ে ছিল শ্রীরামপুরের ত্রাস কাজি মল্লিক। সোমবারই ট্রেনে নিজের এলাকায় ফিরে আসে। গোপন সূত্রে সে খবর পেয়ে, কাজির পিছু নেয় পুলিস। নেতৃত্বে শ্রীরামপুরের SDPO। শেষপর্যন্ত দিল্লি রোডের একটি ধাবা থেকে গ্রেফতার হয় কাজি।

Updated By: Jun 12, 2017, 04:52 PM IST
চন্দননগরে পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী কাশীনাথ দে

ওয়েব ডেস্ক: চন্দননগরে পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী কাশীনাথ দে। শ্রীরামপুরে গ্রেফতার কাজি মল্লিক। ভদ্রেশ্বর এবং হাবড়ায় ধরা পড়ল বেশকয়েকজন ডাকাত। হুগলি জেলার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অভিযোগের পাহাড়। খুন, জখম, তোলাবাজি... বাদ নেই কিছুই। এ হেন কুখ্যাত কাশীনাথ দে-র খোঁজে দীর্ঘদিন ধরে তল্লাসি চালাচ্ছিল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে রাতে চন্দননগরের কলুপুকুরের ভাগারধার থেকে তাকে গ্রেফতার করে পুলিস। উদ্ধার হয় ২৫ কেজি গাঁজা। তাকে চুঁচুড়া আদালতে তোলা হলে ৫ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।পুলিসের ভয়ে বেশকিছু দিন বর্ধমানে লুকিয়ে ছিল শ্রীরামপুরের ত্রাস কাজি মল্লিক। সোমবারই ট্রেনে নিজের এলাকায় ফিরে আসে। গোপন সূত্রে সে খবর পেয়ে, কাজির পিছু নেয় পুলিস। নেতৃত্বে শ্রীরামপুরের SDPO। শেষপর্যন্ত দিল্লি রোডের একটি ধাবা থেকে গ্রেফতার হয় কাজি।
 আরও পড়ুন দার্জিলিং সহ উত্তরবঙ্গের ৪ জেলায় কাল সাধারণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে
ভদ্রেশ্বরের বাগানবাটি নবগ্রাম এলাকা থেকে পুলিসের জালে আরও ৪ দুষ্কৃতী। ধৃত সাবুর ফুলমালি, প্রসেনজিত্‍ দে, সূর্য দাস এবং সচিপতি দত্তের বিরুদ্ধে ডাকাতি ও তোলাবাজির একাধিক মামলা রয়েছে। উদ্ধার হয়েছে একটি পাইপগান ও ১ রাউন্ড গুলি। উত্তর ২৪ পরগনার হাবড়ার বাণীপুর থেকে গ্রেফতার তিন ডাকাত। উদ্ধার হয়েছে গুলিভর্তি আগ্নেয়াস্ত্র, ভোজালি এবং  শাবল। গোপন সূত্রে খবর পেয়ে হাতেনাতে তিনজনকে ধরে ফেলে পুলিস। আটক করা হয় তাদের গাড়ি। তবে পালিয়ে যায় দুজন। এরা প্রত্যেকেই ডাকাতির অভিযোগে জেল খেটেছে।

আরও পড়ুন  আবহাওয়া দপ্তর জানিয়েছে আষাঢ়ের প্রথম থেকেই বর্ষা শুরু হচ্ছে

.