জলসায় মহিলা পুলিসকর্মীদের উদ্দাম নাচ, ভাইরাল হতেই তদন্তের নির্দেশ

হাওড়ার শিবপুর পুলিস লাইনে বুধবার রাতে কালীপুজো উপলক্ষে একটি জলসার আয়োজন করা হয়েছিল।

Updated By: Nov 9, 2018, 01:14 PM IST
জলসায় মহিলা পুলিসকর্মীদের উদ্দাম নাচ, ভাইরাল হতেই তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদন : কালীপুজোর জলসায় নেচে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কোপে পড়লেন মহিলা পুলিসকর্মীরা। ঘটনাটি হাওড়ার শিবপুর পুলিস লাইনের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল উর্দিধারী মহিলা পুলিসকর্মীদের নাচ। আর তারপরই নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। বিষয়টি মোটেই ভালো চোখে নেয়নি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। তারপরই এই ঘটনায় বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন, ধুতি, পাঞ্জাবিতে সেজে বোনদের কাছে ফোঁটা নিলেন হেভিওয়েট মন্ত্রীরা

হাওড়ার শিবপুর পুলিস লাইনে বুধবার রাতে কালীপুজো উপলক্ষে একটি জলসার আয়োজন করা হয়েছিল। সেখানেই কর্তব্যরত অবস্থায় নাচতে দেখা যায় উর্দিধারী মহিলা পুলিসকর্মীদের। সামনে চেয়ারে বসে পুলিস লাইনের পদস্থ কর্তারা। আর তার সামনেই চলে উদ্দাম নাচ।

আরও পড়ুন, ছেলেকে ঘুম থেকে তুলে হাতে বাজি দেয় বাবা, ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ছবি। উর্দি পরে মহিলা পুলিস কর্মীদের ঠুমকার সেই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। ভিডিওতে দেখা যায়, দুজন গায়ক মাইক্রোফোন হাতে হিন্দি সিনেমার জনপ্রিয় একটি গান গাইছেন। আর সেই গান 'খাইকে পান বানারসওয়ালা, খুল যায়ে বন্ধ আকলকা তালা'র সঙ্গে পা মেলাচ্ছেন দুই মহিলা পুলিসকর্মী।

আরও পডুন, তৃণমূল কর্মীর হাতে খুন যুব তৃণমূল নেতার বাবা

এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। কর্তব্যরত অবস্থায় মহিলা পুলিসকর্মীদের নাচ নিয়ে ভিন্ন মত পোষণ করতে দেখা যায় নেটিজেনদের। একদল এই ঘটনায় কোনও দোষ খুঁজতে নারাজ। আরেক দল আবার কর্তব্যরত অবস্থায় নাচানাচির জন্য সমালোচনা করেছেন ওই মহিলা পুলিসকর্মীদের।

.