পুরভোটের শেষপর্বের প্রচারে একচুল জমি ছাড়তে নারাজ লকেট চ্যাটার্জি ও দিলীপ ঘোষ

পুরভোটের শেষপর্বের প্রচার জমজমাট। পুজালীতে বিজেপির পথ-প্রচারে সামিল হলেন লকেট চ্যাটার্জি। আছিপুর বড় বটতলা থেকে পূজালী ওরিয়েন্ট মোড় পর্যন্ত মিছিল হয়। ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী এবং কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে এই মিছিল করেন লকেট। ছিলেন গেরুয়া শিবিরের শীর্ষ বেশ কয়েকজন নেতানেত্রী। আজই পূজালীর প্রচারের শেষ দিন।

Updated By: May 12, 2017, 05:14 PM IST
পুরভোটের শেষপর্বের প্রচারে একচুল জমি ছাড়তে নারাজ লকেট চ্যাটার্জি ও দিলীপ ঘোষ
ফাইল ফোটো

ওয়েব ডেস্ক : পুরভোটের শেষপর্বের প্রচার জমজমাট। পুজালীতে বিজেপির পথ-প্রচারে সামিল হলেন লকেট চ্যাটার্জি। আছিপুর বড় বটতলা থেকে পূজালী ওরিয়েন্ট মোড় পর্যন্ত মিছিল হয়। ১৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী এবং কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে এই মিছিল করেন লকেট। ছিলেন গেরুয়া শিবিরের শীর্ষ বেশ কয়েকজন নেতানেত্রী। আজই পূজালীর প্রচারের শেষ দিন।

অন্যদিকে, ভোট প্রচারে প্রতি পদে বাধা দেওয়া হচ্ছে। শাসকদলের কথায় চলছে পুলিস। ডোমকলে শেষবেলার ভোট প্রচারে গিয়ে অভিযোগ তুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন ডোমকল শহরে রোড শো করেন তিনি। যদিও এতে পুলিসের অনুমতি ছিল না। প্রচার শুরুর আগেই একপ্রস্থ পুলিস-প্রশাসনের বিরুদ্ধে আক্রমণ শানান দিলীপ ঘোষ। কোনও গণ্ডগোল হলে তার দায় হবে প্রশাসনের। হুঁশিয়ারি দেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন, স্কুল ক্যাম্পাসে ইউনিফর্ম পরেই 'মদ পার্টি' পড়ুয়াদের

.