close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

চন্দ্রিমার জাতীয় সংগীতে হোঁচট স্মরণ করিয়ে দিলীপের কটাক্ষ, আগে ইস্তফা দিন

এদিন হেয়ারস্ট্রিট থানায় দিলীপ ঘোষের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ করেছেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। 

Updated: Jul 20, 2019, 11:30 PM IST
চন্দ্রিমার জাতীয় সংগীতে হোঁচট স্মরণ করিয়ে দিলীপের কটাক্ষ, আগে ইস্তফা দিন

নিজস্ব প্রতিবেদন: দিলীপের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। এরপরই চন্দ্রিমাকে পাল্টা কটাক্ষ করেন দিলীপ। বলেন, উনি জাতীয় সংগীত গাইতে পারেন না। বাংলার কলঙ্ক। 

এদিন হেয়ারস্ট্রিট থানায় দিলীপ ঘোষের বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ করেছেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর বক্তব্য, একুশের সমাবেশে যে সমস্ত বাস ও অন্যান্য গাড়ি আসবে, সেগুলিতে আটকে কাটমানি ফেরত চাওয়ার জন্য বিজেপিকর্মীদের উস্কানি দিয়েছেন দিলীপ ঘোষ। কিন্তু তার পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর হুঙ্কার, '২১ জুলাই গণ্ডগোল করতাম না, কিন্তু এফআইআর যখন করেছে তখন গণ্ডগোল করব। অন ক্যামেরা বলছি। কটা এফআইআর করেন চন্দ্রিমা ভট্টাচার্য, সেটা দেখে নেব। হিম্মত থাকলে এফআইআর করুন'।            

অতিসম্প্রতি একটি অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ভারতের জাতীয় সংগীত গাইতে গিয়ে হোঁচট খান চন্দ্রিমা ভট্টাচার্য। ওই প্রসঙ্গ মনে করিয়ে দিয়ে দিলীপ বলেন, জাতীয় সংগীত গাইতে পারেন না। উনি বাংলার কলঙ্ক। এখনই পদত্যাগ করা উচিত ওনার।

তৃণমূলের সভায় লোক হবে না বলেও দাবি করেন দিলীপ। তাঁর কথায়,'কটা লোক আসে দেখব! লোক আসবে না জানি, সে জন্যই তো আমাকে বলির পাঁঠা করছে। আগে লাঠি পেটা করে পুলিস দিয়ে লোক আনতেন। এখন আর কেউ আসবে না'।

এদিন বাঁকুড়ার ওন্দার সভায় দিলীপ ঘোষ নিদান দেন, আগামিকাল বাঁকুড়া থেকে কলকাতায় যাওয়া নেতাদের বাস ঘিরে ধরবেন। আগে কাটমানি ফেরত, তারপর কলকাতা। সাধারণ মানুষের কষ্টের টাকা কড়ায়গণ্ডায় আদায় করা হবে।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীকে অন্ধকারে রেখে সিদ্ধান্ত, ২১ জুলাইয়ের আগে মমতাকে ফোন অমিতের