জল্পনা সত্যি করে আগামিকালই BJP-তে বিধায়ক Dipak Halder

 বারুইপুরে শুভেন্দু-রাজীবের সভাতেই বিজেপিতে যোগ দেবেন বিধায়ক দীপক হালদার।

Updated By: Feb 1, 2021, 03:07 PM IST
জল্পনা সত্যি করে আগামিকালই BJP-তে বিধায়ক Dipak Halder

নিজস্ব প্রতিবেদন : আর কোনও জল্পনা নয়। বিজেপিতেই যাচ্ছেন বিধায়ক দীপক হালদার (Dipak Halder)। আগামিকালই বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন ডায়মন্ডহারবার বিধায়ক। মঙ্গলবার বারুইপুরে যৌথ সভা করবেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁদের উপস্থিতিতেই বারুইপুরের সভায় বিজেপিতে যোগ দেবেন বিধায়ক দীপক হালদার। উল্লেখ্য, আজই তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন ডায়মন্ডহারবার বিধায়ক। পিক পোস্টে তৃণমূল ভবনে ও দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তীর বাড়ির ঠিকানায় দলত্যাগের চিঠি পাঠিয়ে দেন তিনি।

উল্লেখ্য, বেশ কিছুদিন 'বেসুরো' ছিলেন বিধায়ক। বিগত কয়েকদিন ধরেই দলীয় কোনও কর্মসূচিতে দেখা যায়নি দীপক হালদারকে (Dipak Halder)। কুলতলি থেকে ডায়মন্ডহারবার, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের কোনও জনসভাতেই উপস্থিত থাকতে দেখা যায়নি তাঁকে। তাঁর অনুপস্থিতি সবার নজরে পড়ে। সভায় অনুপস্থিত থাকার প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে, বিধায়ক দীপক হালদার তোপ দেগেছিলেন, 'হোয়াটসঅ্যাপে দায়সারাভাবে আমন্ত্রণ' জানানো হয়েছিল তাঁকে। একইসঙ্গে দলে পিকে টিমের ভূমিকা নিয়েও ক্ষোভপ্রকাশ করেন তিনি। আরও বলেছিলেন যে, ১৯৮৪ থেকে রাজনীতি করলেও গত ৪ বছর ধরে নিষ্ক্রিয় করে রাখা হয়েছে তাঁকে।

'বেসুরো' বিধায়কের কথার সূত্র ধরেই জল্পনা ছড়ায় যে এবার হয়তো তৃণমূল (TMC) ছাড়তে চলেছেন দীপক হালদারও। ঘাসফুল ছেড়ে তিনিও হয়তো এবার পদ্মফুলে নাম লেখাচ্ছেন! অবশেষে সেই জল্পনা-ই সত্যি হল। আজই ঘাসফুল শিবির ত্যাগ করার কথা জানান ডায়মন্ডহারবার বিধায়ক। আর তারপরই তাঁর বিজেপিতে (BJP) যোগদানের ঘোষণা। প্রসঙ্গত, রবিবারই হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির মেগা যোগদান মেলা থেকে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) হুঁশিয়ারি দেন, "২ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে কলকাতা আর দক্ষিণ ২৪ পরগণা আরও ফাঁকা করব।" আর পরদিনই দলত্যাগ করলেন বিধায়ক দীপক হালদার (Dipak Halder)। এবার শুভেন্দু-রাজীবের হাত ধরে তিনিও বিজেপিতে।

আরও পড়ুন,  রেশন লাইসেন্স নবীকরণ এবার ৩ বছরে, নতুন লাইসেন্স ২ লাখেই

.